>> জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর : শিক্ষামন্ত্রী >> ইয়েমেনের রাজধানী সানায় আবার সৌদি বিমান হামলা নিহত ৩ >> হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ জন নিহত

বিয়ে করলেন বিরাট ও আনুষ্কা

বিনোদনডেস্ক, বাংলাদেশনিউজ

Anushka and Kohliবিয়ের অনুষ্ঠান সম্পন্ন করলেন বিরাট ও আনুষ্কা। হিন্দু মতে বিয়ে হল তাঁদের। দুই তারকাই ট্র্যাডিশনাল পোশাকে সেজেছিলেন। দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা সঙ্গে ছিলেন। রোম থেকে ৩০০ কিলোমিটার দূরে তাস্কানিরবার্গ ফিনোচ্চিয়েতো অঞ্চলে এই হাই প্রোফাইল বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

টুইট করে বিয়ের ছবি শেয়ার করেছেন বিরাট স্বয়ং। তিনি লিখেছেন, ‘আজ আমরা একে অপরকে প্রমিস করলাম। ভালবাসায় বাঁধা থাকব দু’জনে। আপনাদের সঙ্গে খবরটা শেয়ার করতে পেরে খুব ভাল লাগছে। এই দিনটা আমাদের পরিবার, বন্ধু ও সমর্থকরা পাশে থাকায় আরও স্পেশাল হয়ে গেল। আমাদের জার্নিতে আপনাদের সাপোর্টের জন্য অনেক ধন্যবাদ।’

বলিউড বা ক্রিকেট মহল থেকে কোনও তারকাই ইতালিতে এই হাই প্রোফাইল বিয়েতে আপাতত উপস্থিত ছিলেন না। শোনা যাচ্ছে, দেশে ফিরে আগামী ২২ ডিসেম্বর মুম্বাই এবং ২৫ ডিসেম্বর দিল্লিতে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছেন বিরুষ্কা। সেখানেই হাজির থাকবেন তারকা অতিথিরা।

বিয়ে উপলক্ষ্যে তাস্কানিরবার্গ ফিনোচ্চিয়েতো অঞ্চলে তিন দিনের জন্য চারটি বিলাসবহুল ভিলা বুক করেছেন বিরাট-আনুষ্কা। সেখানে মোট ২২ টি বেডরুম রয়েছে। যার মোট ভাড়া ৩৪.৮৭ লক্ষ রুপি।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১১.১২.২০১৭


Comments are closed.