>> জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর : শিক্ষামন্ত্রী >> ইয়েমেনের রাজধানী সানায় আবার সৌদি বিমান হামলা নিহত ৩ >> হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ জন নিহত

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মূল্যছাড় অফারের টিকিট ক্রয়ের সময়সীমা বৃদ্ধি

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Biman Bangladesh Being 737 800বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নতুন বছর ২০১৮ সালের জন্য তাদের মূল্যছাড় অফারের টিকিট ক্রয়ের সময়সীমা ১৫ দিন বৃদ্ধি করেছে। এ অফারের আওতায় আগামী ২২ ডিসেম্বর পর্যন্ত টিকিট কেনা যাবে।

এর আগে টিকিট ক্রয়ের সময়সীমা ৭ ডিসেম্বর পর্যন্ত নির্ধারণ করা হয়েছিলো।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপক জনসংযোগ তাছমিন আকতার বাসসকে জানান,এই অফারে আগামী ১ জানুয়ারি ২০১৮ থেকে ৩১ মার্চ ২০১৮-এর মধ্যে ভ্রমণ করার সুযোগ রয়েছে।

তিনি জানান, আকাশ পথে ভ্রমণকে আরো সাশ্রয়ী এবং অধিকতর স্বাচ্ছন্দ্যময় করে তুলতে যাত্রী সাধারণের সুবিধার্থে বিভিন্ন সেক্টরে ঘোষিত এ অফারটির টিকেট বিক্রির সময় বাড়ানো হয়।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সূত্র জানায়, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ভাড়া নির্ধারণ করেছে। ঢাকা-ব্যাংকক-ঢাকা ১৬ হাজার ৪২ টাকা, ঢাকা-সিংগাপুর-ঢাকা ১৮ হাজার ১১৬ টাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা ১৪ হাজার ৩৬ টাকা, ঢাকা-কলকাতা-ঢাকা ৮ হাজার ৬৮৫ টাকা এবং ঢাকা-কক্সবাজার-ঢাকা ৬ হাজার ৪৫৮ টাকা ।

সূত্র জানায়, সকল সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট থেকে নগদ/ ক্রেডিট কার্ড/ বিকাশ/ রকেট এবং বিমান ওয়েবসাইট থেকে ক্রেডিট কার্ড/ রকেট-এর মাধ্যমে টিকিট ক্রয়ের সুবিধা থাকছে। এই অফার সম্পর্কে বিস্তারিত জানতে বিমানের ওয়েবসাইট (www.biman-airlines.com) ভিজিট অথবা ০২-৮৯০১৬০০ # ২৭১০, ২৭১১ ও ০২-৯৫৬০১৫১-৫৯ # ১৬১ ফোন নম্বরে যোগাযোগ করা যাবে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১১.১২.২০১৭


Comments are closed.