>> জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর : শিক্ষামন্ত্রী >> ইয়েমেনের রাজধানী সানায় আবার সৌদি বিমান হামলা নিহত ৩ >> হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ জন নিহত

ইসরাইলি বিমান হামলার প্রতিশোধ নেয়ার অঙ্গীকার হামাসের

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Gaza 6ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় ইসরাইলের বিমান হামলার বিরুদ্ধে প্রতিশোধ নেয়ার অঙ্গীকার করেছে ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাস। গত শুক্রবার হামাস যোদ্ধাদের উপর ইসরাইল কয়েক দফা বিমান হামলা চালায় এবং এতে হামাসের দুই যোদ্ধা নিহত ও ১৪ জন আহত হয়। হামলায় বেশ কয়েকজন নারী ও শিশু আহত হয়েছে।

হামাসের সামরিক শাখা ইজেদ্দিন আল-কাসেম ব্রিগেড এক বিবৃতিতে বলেছে, “শত্রুরা চুক্তির নিয়ম লঙ্ঘন করে গাজার ওপর যে হামলা চালিয়েছে তার মূল্য পরিশোধ করতে বাধ্য হবে।”

হামাস আরও বলেছে, “আগামী দিনগুলোতে প্রমাণ হবে যে, শত্রুরা মারাত্মক ভুল করেছে এবং তারা হামাসের প্রতিশ্রুতি দেখতে পাবে।”

ইসরাইল দাবি করেছে, গাজা থেকে রকেট ছোঁড়ার জবাবে তারা বিমান হামলা চালিয়েছে। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বায়তুল মুকাদ্দাস (জেরুজা্লেম) শহরকে ইসরাইলের রাজধানী ঘোষণা করার পর যখন গোটা ফিলিস্তিন জুড়ে চরম উত্তেজনা বিরাজ করছে তখন ইসরাইলি সেনারা এ হামলা চালায়।

জবাবে হামাস আরও বলেছে, “বায়তুল মুকাদ্দাসের (জেরুজা্লেম) জন্য প্রতি মুহূর্তে লড়াই অব্যাহত থাকবে এবং হাজার হাজার যোদ্ধা কাজ করছে। বায়তুল মুকাদ্দাসকে (জেরুজা্লেম) মুক্ত করার জন্য তারা এ মুহূর্তে গোপনে প্রস্তুতি নিচ্ছে।”

হামাসের রাজনৈতিক শাখা নতুন ইন্তিফাদা বা গণজাগরণের যে ডাক দিয়েছে তার প্রতিও সমর্থন জানিয়েছে কাসেম ব্রিগেড।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১১.১২.২০১৭


Comments are closed.