>> জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর : শিক্ষামন্ত্রী >> ইয়েমেনের রাজধানী সানায় আবার সৌদি বিমান হামলা নিহত ৩ >> হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ জন নিহত

ডার্বি ম্যাচে ম্যান সিটি’র কাছে হেরেছে ইউনাইটেড

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

EPL Man Cityস্প্যানিশ লিগের দুই সেরা দল বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের লড়াই। রবিবারের ম্যানচেষ্টারর ডার্বিতে জয় পেয়েছে ম্যান সিটি। ইউনাইটেডকে ২-১ গোলে হারিয়ে রীতিমতো উড়ছে ম্যানচেষ্টার সিটি।

নিজেদের মাঠে শুরুতে পিছিয়ে পড়েছিল মরিনহোর ম্যানচেষ্টার ইউনাইটেড। ৪৩ মিনিটের মাথায় গোল করেছিলেন ম্যানসিটির ডেভিড সিলভা। তবে খেলায় সমতা ফেরাতে খুব বেশি সময় নেয়নি ম্যানইউ। প্রথমার্ধের শেষমুহূর্তেই এই গোল শোধ করে খেলায় সমতা ফিরিয়েছিলেন মার্কাস রাসফোর্ড। দ্বিতীয়ার্ধে ৫৪ মিনিটের মাথায় ম্যানসিটির পক্ষে জয়সূচক গোলটি করেছিলেন নিকোলাস ওটামেন্ডি। শেষ পর্যন্ত উত্তেজনাপূর্ণ ম্যাচটিতে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে ম্যানচেষ্টার সিটি।

দারুণ এই জয়ের পর পয়েন্ট তালিকায় সবার ধরাছোঁয়ার বাইরে চলে গেছে ম্যানসিটি। ১৬ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় সবার ওপরে আছে ইংল্যান্ডের অন্যতম সেরা এই ক্লাব। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেষ্টার ইউনাইটেডের পয়েন্ট ৩৫। দুই দলের পয়েন্ট ব্যবধান ১১। ৩২ ও ৩০ পয়েন্ট নিয়ে তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে চেলসি ও লিভারপুল। ২৯ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে আর্সেনাল।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১১.১২.২০১৭


Comments are closed.