>> জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর : শিক্ষামন্ত্রী >> ইয়েমেনের রাজধানী সানায় আবার সৌদি বিমান হামলা নিহত ৩ >> হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ জন নিহত

বিপিএলের দ্বিতীয় কোয়ালিফাইয়ার ম্যাচের অসমাপ্ত অংশ সোমবার

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

BPL Rangpur vs Comillaবাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের পঞ্চম আসরের দ্বিতীয় এলিমিনেটরে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্সের রবিবারের ম্যাচের বাকি অংশ সোমবার অনুষ্ঠিত হবে। রবিবার খেলা শুরু হবে সন্ধ্যা ৬টায়। রবিবার যেখানে খেলা শেষ হয়েছিলো, সেখান থেকেই শুরু হবে ম্যাচটি। অর্থাৎ রবিবার যেহেতু রংপুর ৭ ওভারে ১ উইকেটে ৫৫ রান করেছিলো,  সোমবার তারা অষ্টম ওভার থেকে ব্যাটিং শুরু করবে।

মিরপুর শেরে বাংলা ষ্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং বেছে নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ব্যাটিং-এ নেমে উদ্বোধনী জুটিতে ২৫ বলে ২৭ রান সংগ্রহ করেন রংপুরের দুই ওপেনার ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল ও জনসন চালর্স। মাত্র ৩ রান করে গেইল ফিরে গেলেও, নিউজিল্যান্ডের ব্রেন্ডন ম্যাককালামকে নিয়ে ইনিংস মেরামত করেন চালর্স। কিন্তু ৭ ওভার শেষে বৃষ্টি নামোয় বন্ধ হয়ে যায় খেলা।

এসময় ৪টি করে চার ও ছক্কায় মাত্র ২৬ বলে অপরাজিত ৪৬ রান করেন চালর্স। ৪ রানে অপরাজিত ছিলেন ম্যাককালাম।

বৃষ্টির কারণে খেলা যখন শেষ হয়, তখন ঘড়িতে সময় ছিলো ৬টা ৩৫ মিনিট। এরপর ৮টা ৫৪ মিনিটে বৃষ্টি থেমে গেলে পীচ থেকে কভার সরিয়ে নেয়া হয়। পরবর্তীতে মাঠ পরিচর্যা করা হলে আর খেলা শুরু হয়নি। শেষ পর্যন্ত ১০টা ১০ মিনিটে বিপিএল কমিটি সিদ্ধান্ত নেয় আজকের খেলার বাকী অংশ আগামীকাল অনুষ্ঠিত হবে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১০.১২.২০১৭


Comments are closed.