>> জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর : শিক্ষামন্ত্রী >> ইয়েমেনের রাজধানী সানায় আবার সৌদি বিমান হামলা নিহত ৩ >> হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ জন নিহত

বরগুণায় সাগরে ট্রলার ডুবি ৪ জেলে নিখোঁজ

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Fishing sea 1বরগুণায় বঙ্গোপসাগর থেকে উপকূলে ফেরার পথে একটি মাছধরা ট্রলার ডুবে গিয়ে ৪ জেলে নিখোঁজ হয়েছেন। নিখোঁজ জেলেরা হলেন, বরগুনার তালতলী উপজেলার ছোট আমখোলা গ্রামের জসিম উদ্দিন (৩৫), মো. আলী হোসেন (৩৪), শাহিন মিয়া (৩২) ও বড় আমখোলা গ্রামের আশিকুর রহমান কিরন (৩০)।

ট্রলার মালিক ও পুলিশ সূত্রে জানা গেছে, বরগুনা জেলার তালতলী উপজেলার বড় আমখোলা গ্রামের জাহাংগীর হোসেনের মালিকানাধীন এফবি হাওলাদার নামের মাছ ধরার ট্রলারটি গত ৭ ডিসেম্বর গভীর বঙ্গোপসাগরে মাছ ধরতে যায়। সাগরে নিম্নচাপের সৃষ্টি হলে ট্রলারটি ফিরে আসার সময়ে ৯ ডিসেম্বর (শনিবার) রাতে ঢেউয়ের তোড়ে ডুবে যায়।

ট্রলার মালিক জাহাংগীর হোসেন জানান, ট্রলারটি প্রবল ঢেউয়ের কবলে পড়লে ট্রলার মাঝির সাথে শনিবার রাতে তার শেষ কথা হয়। এ ঘটনায় ১০ ডিসেম্বর রোববার তালতলী থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) কমলেস চন্দ্র হালদার জানান, ট্রলারটিসহ ৪ জেলে নিখোঁজের ব্যাপারে থানায় জিডি করা হয়েছে। জিডি অনুযায়ী কোষ্টগার্ডসহ সংশ্লিষ্ট বিভাগসমূহকে মেসেজ দেয়া হয়েছে।

অপর একটি সূত্র জানায় ডুবে যাওয়া ট্রালার থেকে ৪ জেলেকে উদ্ধার করা হয়েছে, তবে ৪জন এখনও নিখোঁজ রয়েছে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১০.১২.২০১৭


Comments are closed.