>> জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর : শিক্ষামন্ত্রী >> ইয়েমেনের রাজধানী সানায় আবার সৌদি বিমান হামলা নিহত ৩ >> হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ জন নিহত

টাঙ্গাইলের কালিহাতিতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ নিহত ১২ আহত

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Tangailটাঙ্গাইলের কালিহাতিতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত ও অন্তত ১২ জন আহত হয়েছে। বিবার সকালে উপজেলার সড়াতৈল ও যোগারচর নামকস্থানে এ দুর্ঘটনা দু’টি ঘটে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আছাবুর রহমান জানান, সকাল ৭টা ৫০ মিনিটে রংপুর থেকে ঢাকাগামী মীম পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১১-১৬২১) ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার সড়াতৈল নামকস্থানে এসে পৌঁছায়। এ সময় নারায়ণগঞ্জ থেকে উত্তরবঙ্গগামী চিনামাটি বোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত পরিচয় এক নারীসহ ২ জন নিহত হয়। আহত হয় অন্তত ১২ জন। খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

এর আগে ভোরে একই মহাসড়কের কালিহাতী উপজেলার যোগারচর নামকস্থানে রাস্তা পাড় হওয়ার সময় অজ্ঞাতনামা একটি গাড়ির চাপায় মানসিক ভারসাম্যহীন এক যুবক নিহত হয়।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১০.১২.২০১৭


Comments are closed.