>> জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর : শিক্ষামন্ত্রী >> ইয়েমেনের রাজধানী সানায় আবার সৌদি বিমান হামলা নিহত ৩ >> হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ জন নিহত

রাজশাহীর গোদাগাড়ী সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

BSF shoot and kill bangladeshiরাজশাহীর গোদাগাড়ী উপজেলার সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক নিহত হয়েছে। উপজেলার চর আষাড়াদহ ইউনিয়নের চর ভুবনপাড়া সীমান্তে শনিবার রাত পৌনে ১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হ’ল একই গ্রামের চর ভুবনপাড়া গ্রামের আলাউদ্দিনের ছেলে এসারুল হক মিশু (৩০) ও একই এলাকার জালাল উদ্দিনের ছেলে নাশরাফ আলী আবু (২৯)।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুল আলম মুন্সি জানান, “মিশু ও আবুসহ কয়েকজন ব্যক্তি শনিবার রাতে ভারতীয় সীমান্তে গরু আনতে যায়। ভারতে প্রবেশের পর সেখানে টহলরত বিএসএফের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি চলালে ভারতীয় সীমান্তেই আলীর মৃত্যু হয়। আর মিশুর মৃত্যু হয় বাংলাদেশ সীমান্তে এসে।”

তিনি জানান, “পরে অন্য গরু ব্যবসায়ীরা মিশুর লাশ উদ্ধার করে তার বাড়ির সামনে রেখে যায়”। আবুর লাশ ফেরত আনতে বিজিবি প্রক্রিয়া শুরু করেছে বলে এ পুলিশ কর্মকর্তা জানান।

চর আষাড়াদহ ইউনিয়নের চেয়ারম্যান সানাউল্লাহ বলেন,“মিশু ও আবু দুইজনেই গরু ব্যবসায়ী। গরু আনতে তারা ভরতীয় সীমান্তে গিয়েছিল। এর আগেও তারা ওই সীমান্ত দিয়ে গরু নিয়ে এসেছে।”

এর আগে নভেম্বর মাসের ২৮ তারিখ দিনাজপুরের সদর উপজেলার বড়গ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে মোজাফফর হোসেন (৩৫) নামে এক বাংলাদেশি নিহত হয়। এছাড়া, ১৫ নভেম্বর লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী সীমান্তে বিএসএফের গুলিতে ফরিদ হোসেন শরীফ (২২) নামে অপর এক বাংলাদেশি তরুণ নিহত হয়।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১০.১২.২০১৭


Comments are closed.