>> জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর : শিক্ষামন্ত্রী >> ইয়েমেনের রাজধানী সানায় আবার সৌদি বিমান হামলা নিহত ৩ >> হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ জন নিহত

বিএনপি’র দাবী-অভিযোগ সবই নাকচ করলেন সিইসি

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

CEC K M Nurul Huda 2বিএনপি রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে বিচারিক ক্ষমতাসহ সেনাবাহিনী মোতায়েনের যে দাবি করেছে কমিশন নির্বাচনের পরিবশে তৈরী করতে পারে নি বলে যে অভিযোগ করেছে তা নাকচ করে দিয়ে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বলেছেন, রংপুর সিটি নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের প্রয়োজন নেই। নির্বাচনের পরিবেশ উৎসবমুখর আছে। নির্বাচন ভালো হবে, সুষ্ঠু হবে।

বৃহস্পতিবার সকালে রংপুরে বিভিন্ন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, স্থানীয় প্রশাসন ও নির্বাচন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সিইসি বলেন, রংপুরে এখন ২২ জন ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হচ্ছে। বুধবার থেকে ৩৩ জনের নেতৃত্বে প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে ভ্রাম্যমাণ আদালত থাকবে। এখন থেকে আচরণবিধি লঙ্ঘনের ঘটনা ঘটলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেয়া হবে। টাকা ছড়ানোর বিষয়টি নজরে আসলেই ব্যবস্থা নেয়া হবে। নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে যা প্রয়োজন সেটাই করা হবে বলে জানান তিনি।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০৭.১২.২০১৭


Comments are closed.