>> জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর : শিক্ষামন্ত্রী >> ইয়েমেনের রাজধানী সানায় আবার সৌদি বিমান হামলা নিহত ৩ >> হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ জন নিহত

অপুকে ডিভোর্স দিলেন শাকিব

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Sakib-opuকয়েক মাস ধরে চলতে থাকা গুঞ্জন শেষ পর্যন্ত সত্যি হল। নায়িকা অপু বিশ্বাসকে ডিভোর্স দিলেন সুপার্টার শাকিব খান। তাঁর পরিবার সূত্রে খবর, সোমবার দুপুরে তিনি অপুর কাছে বিবাহ বিচ্ছেদের চিঠি পাঠিয়েছেন। তবে কোনও পক্ষ থেকেই আনুষ্ঠানিকভাবে কিছু স্বীকার বা অস্বীকার করা হয়নি।

২০০৮ সালের ১৮ এপ্রিল মাসে বিয়ে করেন শাকিব ও অপু। তাঁদের এক ছেলে রয়েছে, নাম আব্রাহাম খান জয়। বেশ কিছু দিন ধরে শোনা যাচ্ছিল স্ত্রী নায়িকা অপু বিশ্বাসকে ডিভোর্স দিতে পারেন অভিনেতা শাকিব খান। যদিও এমন কথাকে ভিত্তিহীন বলেছিলেন অপু। গত মাসে এ নিয়ে সাংবাদিক সম্মেলনও করেছিলেন তিনি।

গত এপ্রিল মাসে নায়িকা শবনম বুবলীর সঙ্গে শাকিব একটি ছবি তোলেন। ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন লিখে সোশ্যাল মিডিয়ায় তা শেয়ার করেন বুবলী। এর পরই অপুর সঙ্গে শাকিব খানের সম্পর্কের অবনতি ঘটে। ছবিটি প্রকাশের পর পরই গণমাধ্যমে দীর্ঘদিন গোপনে থাকা বিয়ে ও সন্তানের বিষয়টি প্রকাশ করেন অপু। এরপরই মূলত শাকিব-অপুর বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে। সেই থেকে দু’জনের মধ্যে টানাপড়েন চলছিল। সে সম্পর্কই এখন শেষ হতে চলেছে বলে মনে করছেন ঢাকার ছবি পাড়ার লোকজন।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০৫.১২.২০১৭


মতামত দিন