>> জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর : শিক্ষামন্ত্রী >> ইয়েমেনের রাজধানী সানায় আবার সৌদি বিমান হামলা নিহত ৩ >> হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ জন নিহত

নির্বাচন কমিশন সরকারের পরিকল্পিত পথেই হাঁটবেন: রিজভী

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Rizvi 27আগাম নির্বাচনের জন্য প্রস্তুত ইসি’ – প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) এমন বক্তব্য দিয়ে সরকারি দলের সাথে একই সুরে কণ্ঠ মিলিয়ে প্রমাণ করেছে যে, তারা সরকারের পরিকল্পিত পথেই হাঁটবেন।

সোমবার সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে রিজভী বলেন, একটি স্বাধীন সার্বভৌম নির্বাচন কমিশনের সাংবিধানিক দায়িত্ব দেশে অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আয়োজন করা। কিন্তু অবস্থাদৃষ্টে মনে হচ্ছে চাকরি রক্ষার্থে বর্তমান সিইসি অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের বিষয়টি আমলে নেবেন না।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব আরো অভিযোগ করেন, আওয়ামী দুঃশাসনকে টিকিয়ে রাখতে বিরোধী দল দমনে হামলা-মিথ্যা মামলা ও জেল-জুলুমের পাশাপাশি খুনের নেশায় মেতে উঠেছে বর্তমান ভোটারবিহীন সরকার। তরুণদেরকে টার্গেট করে ধারাবাহিকভাবে হত্যা করা হচ্ছে। রবিবারও চট্টগ্রামের সদরঘাট থানা যুবদলের যুগ্ম আহবায়ক হারুন চৌধুরীকে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে গুলি করে নির্মমভাবে হত্যা করেছে ছাত্রলীগের সন্ত্রাসীরা।

তিনি বলেন, ‘সম্পূর্ণ পরিকল্পিতভাবে সরকারের নীলনকশা অনুযায়ী এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটানো হয়েছে। যুবসমাজের কন্ঠকে স্তব্ধ করে দিতেই মরণ খেলায় মেতেছে সরকারি দল ও তাদের অঙ্গ সংগঠনগুলো।

রিজভী বিএনপির পক্ষ থেকে যুবদল নেতা হারুন চৌধুরীর হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০৪.১২.২০১৭


মতামত দিন