>> জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর : শিক্ষামন্ত্রী >> ইয়েমেনের রাজধানী সানায় আবার সৌদি বিমান হামলা নিহত ৩ >> হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ জন নিহত

মেয়র আনিসুল হকের ইন্তেকাল

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Anisul Hoque Mayorঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হক (৬৫) লন্ডনের একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি……)। মেয়রের মৃত্যুর খবরটি জানিয়েছেন তাঁর সহকারী একান্ত সচিব মিজানুর রহমান।

গত মঙ্গলবার থেকে লন্ডনের হাসপাতালে আনিসুল হক লাইফ সাপোর্টে ছিলেন বলে জানা যায়। তিনি স্নায়ুরোগে ভুগছিলেন। চিকিৎসার জন্য তাকেঁ গত ১৩ আগষ্ট লন্ডনের একটি হাসপাতালে ভর্তি করা হয়। জুলাইয়ের শেষ সপ্তাহে ব্যক্তিগত কারণে লন্ডন গিয়েছিলেন তিনি।

মেয়র আনিসুল হক একজন উদ্যোক্তা ছিলেন। তিনি ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর সভাপতি ছিলেন। বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় একাধিক অনুষ্ঠান উপস্থাপনাও করেন।

২০১১ সালের ১ ডিসেম্বর গঠিত হয় ঢাকা উত্তর সিটি করপোরেশন। ২০১৫ সালের ২৮ এপ্রিল ওই সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই নির্বাচনে আওয়ামী লীগের সমর্থন নিয়ে মেয়র পদে নির্বাচন করে আনিসুল হক জনসমর্থন নিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হন।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ৩০.১১.২০১৭


মতামত দিন