>> বরগুণায় সাগরে ট্রলার ডুবি ৪ জেলে উদ্ধার ৪ জন নিখোঁজ >> টেষ্ট অধিনায়কত্ব হারালেন মুশফিকুর রহিম >> নতুন টেষ্ট অধিনায়ক সাকিব আল-হাসান সহ-অধিনায়ক মাহমুদুল্লাহ

সরকারের মদদেই খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা : রিজভী

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Rizvi 3বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী ব‌লে‌ছেন, সরকারের প্রত্যক্ষ মদদেই খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৩টায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে রিজভী এ মন্তব্য ক‌রেন।

এ সময় খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে আগামী রবিবার (৩ ডিসেম্বর) সারা দেশে জেলা সদর, মহানগর ও রাজধানীর প্রতি থানা-ওয়ার্ডে বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দেন রুহুল কবির রিজভী।

রিজভী বলেন, বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বাম দলগুলোর হরতাল থাকায় নিরাপত্তাজনিত কারণে বিএনপি চেয়ারপারসন, সাবেক তিনবারের প্রধানমন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়া বৃহস্পতিবার আদালতে হাজির হতে না পারায় আবারও তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।

তিনি বলেন, খালেদা জিয়ার আইনজীবীরা আদালতে হাজির হয়ে সময়ও চেয়েছিলেন। এমনকি হরতাল শেষ হওয়ার পর বেগম খালেদা জিয়া আদালতে আসতে চান বলে আইনজীবীরা আদালতে আবেদন করলেও তা নাকচ করে দিয়ে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। যা ন্যায়বিচারের পরিপন্থী ও ন্যক্কারজনক।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব আরো বলেন, আদালতে খালেদা জিয়া যে ন্যায়বিচার পাবেন না, এ গ্রেপ্তারি পরোয়ানা জারির পর তা আরো পরিষ্কার হলো।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ৩০.১১.২০১৭


মতামত দিন