>> বরগুণায় সাগরে ট্রলার ডুবি ৪ জেলে উদ্ধার ৪ জন নিখোঁজ >> টেষ্ট অধিনায়কত্ব হারালেন মুশফিকুর রহিম >> নতুন টেষ্ট অধিনায়ক সাকিব আল-হাসান সহ-অধিনায়ক মাহমুদুল্লাহ

জম্মু-কাশ্মির সীমান্তে ভারত-পাকিস্তান গোলাগুলি উচ্চ সতর্কতা জারি

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

India Kashmirজম্মু-কাশ্মির সীমান্তে ভারতীয় ও পাকিস্তানী সেনাদের মধ্যে ব্যাপক গোলাগুলি হয়েছে। বুধবার বেলা আড়াইটা থেকে বিকেল পৌনে চারটা পর্যন্ত উভয়পক্ষের মধ্যে পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটে। উদ্ভূত পরিস্থিতিতে নিয়ন্ত্রণ রেখা বরাবর সমস্ত এলাকায় উচ্চ সতর্কতা জারি করেছে ভারতীয় কর্তৃপক্ষ।

জানা গেছে, প্রথম পাকিস্তানি সেনাদের পক্ষ থেকে জম্মু ডিভিশনের পুঞ্চ জেলায় নিয়ন্ত্রণরেখা বরাবর ভারতীয় সেনাদের অগ্রবর্তী ঘাঁটি লক্ষ্য করে গুলিবর্ষণ করা হয়। এ সময় পাক সেনারা স্বয়ংক্রিয় অস্ত্র থেকে গুলিবর্ষণসহ মর্টার হামলা চালায়।

এ ঘটনায় ভারতীয় সেনারা পাল্টা গুলিবর্ষণ করে পাক সেনাদের জবাব দেয়। উভয়পক্ষের মধ্যে কোন হতাহতের খবর পাওয়া যায়নি। পাক সেনাদের গুলিবর্ষণের পর নিয়ন্ত্রণরেখা ও আন্তর্জাতিক সীমান্তে উত্তেজনা সৃষ্টি হলে সীমান্তে মোতায়েন ভারতীয় নিরাপত্তা বাহিনীকে সতর্ক অবস্থায় রাখা হয়েছে।

পাক বাহিনী গুলিবর্ষণের আড়ালে সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশ ঘটাতে পারে বলে ভারতীয় বাহিনী মনে করছে। এজন্য সমস্ত স্পর্শকাতর এলাকায় নিরাপত্তা বাহিনীকে সতর্ক করে দেয়া হয়েছে।

সূত্রঃ পারসটুডে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ২৯.১১.২০১৭


মতামত দিন