>> বরগুণায় সাগরে ট্রলার ডুবি ৪ জেলে উদ্ধার ৪ জন নিখোঁজ >> টেষ্ট অধিনায়কত্ব হারালেন মুশফিকুর রহিম >> নতুন টেষ্ট অধিনায়ক সাকিব আল-হাসান সহ-অধিনায়ক মাহমুদুল্লাহ

কোটার চেয়ে বেশী শরণার্থী নেয়ায় জার্মান মেয়র ছুরিকাহত

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

German mayor of Altena Andreas Hollsteinবরাদ্দকৃত কোটার চেয়ে বেশী সংখ্যক শরণার্থীদের শহরে আশ্রয় দেয়ায় জার্মাানীর একটি শহরের মেয়র ছুরিকাহত হয়েছেন। খবর রাশিয়াটুডে’র।

পশ্চিম জার্মানীর আলতেনা শহরের মেয়র আন্দ্রিয়স হোলষ্টেইন শহরের কেন্দ্রস্থলে একটি কাবাবের দোকানে তাঁর স্ত্রীর জন্য রাতের খাবার আনতে গিয়েছিলেন। জার্মাান গণমাধ্যম জানায়, তখন সেখানে এক ব্যক্তি চীৎকার করে মেয়রের বিভিন্ন নীতির সমালোচনা করতে থাকে এবং এক পর্যায়ে মেয়রকে জিজ্ঞাসা করে যে, তিনি মেয়র আন্দ্রিয়াস কী না। মেয়র নিজের পরিচয় নিশ্চিত করলে লোকটি পকেট থেকে একটি ছুরি বের করে মেয়রের ঘাড়ে আঘাত করে। ছুরির আঘাতে ঘাড়ের একপাশে পোচ লেগে অনেকটা কেটে যায়।

মেয়রকে ছুর দিয়ে আঘাত করার পর লোকটি চিৎকার করতে থাকে, “আমরা পিপাসায় রে যাই, আর তুমি আরও ২০০ শরণার্থীকে শহরে জায়গা দিয়েছ”। এ সময় উপস্থিত লোকজন আক্রমণকারীকে ধরে ফেলে এবং পুলিশ আসলে তাদের কাছে হস্তান্তর করে। এ ঘটনাকে পুলিশ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত বলে মনে করছে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ২৯.১১.২০১৭


মতামত দিন