>> বরগুণায় সাগরে ট্রলার ডুবি ৪ জেলে উদ্ধার ৪ জন নিখোঁজ >> টেষ্ট অধিনায়কত্ব হারালেন মুশফিকুর রহিম >> নতুন টেষ্ট অধিনায়ক সাকিব আল-হাসান সহ-অধিনায়ক মাহমুদুল্লাহ

বিপিএলে জয়ের ধারায় ফিরল চিটাগং

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Sikander Razaঅবশেষে জয়ের ধারায় ফিরেছে চিটাগং ভাইকিংস। শুক্রবারের দ্বিতীয় খেলায় সিলেট সিক্সার্সকে ৪০ রানে হারিয়েছে এবারের বিপিএল আসরে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা দলটি।,প্রথমে ব্যাটিং করে সিলেটের জন্য ২১২ রানের বিশাল লক্ষ্য দাঁড় করায় চিটাগং। জবাবে ১৭১ রানে থেমে যায় সিলেটের ইনিংস।

টস জিতে সিলেটের নাসির হোসেন বোলিং করার সিদ্ধান্ত নেন। লুক রংকির চিটাগং ভাইকিংসকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান তিনি।

আগে ব্যাট করতে নেমে চিটাগং ভাইকিংস সিলেট সিক্সার্সের বোলিং লাইন আপকে গুঁড়িয়ে দিয়ে ২০ ওভারে ৫ উইকেটে ২১১ রান করে। এটি এই মৌসুমের বিপিএলে সর্বোচ্চ দলীয় রান। সিকান্দার রাজা এই ম্যাচে মাত্র ৪৫ বলে ৯৫ রান করেন।

পাহাড়সম রান তাড়া করতে নেমে শুরুটা বিস্ফোরকই হয়েছিল সিলেটের। চার ওভারেই স্কোরে ৪০ রান তুলে ফেলে তারা। দ্বিতীয় উইকেট জুটিতে বাবর আজমকে নিয়ে ম্যাচটা জমিয়ে ফেলেছিলেন ফ্লেচার। ১৪তম ওভারে ৪৬ বলে ৭১ রান করা ফ্লেচার আউট হলে জয়ের অশাটা ফিকে হয়ে যায় সিলেটের। তাদের রান তখন ১২৩। একটু পর ৩২ বলে ৪১ রান করা বাবর আজম আউট হন। এরপর সাব্বির ও টিম ব্রেসনান দ্রুত ফিরে গেলে হার নিশ্চিত হয় সিলেটের। শেষ পর্যন্ত ৭ উইকেটে ১৭১ রানে থেমে যায় সিলেটের ইনিংস।

এবারের আসরে দ্বিতীয় জয় পেলেও শেষ চারে যেতে হলে পরবর্তী ম্যাচগুলোতে টানা জয় পেতে হবে চিটাগংকে। তবে সিলেটের বিরুদ্ধে এই জয় দলটির আত্মবিশ্বাস বাড়বে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ২৫.১১.২০১৭


Comments are closed.