>> জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর : শিক্ষামন্ত্রী >> ইয়েমেনের রাজধানী সানায় আবার সৌদি বিমান হামলা নিহত ৩ >> হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ জন নিহত

সাভারে নৌকা ভ্রমণে গিয়ে প্রাথমিক স্কুলছাত্রী ধর্ষিত

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Rape-gang-rapeসাভারে স্কুলছাত্রীকে ধর্ষণ করেছে এক মাদক ব্যবসায়ী। সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের নিমেরটেক এলাকায় স্কুলছাত্রী নদীতে নৌকা ভ্রমণের উোদ্দশ্যে গেলে এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার ওই কিশোরী স্থানীয় একটি স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রী।

এলাকাবাসী জানায়, সাভারের নিমেরটেক এলাকায় মায়ের সঙ্গে একটি বাড়িতে ভাড়া থাকে ওই নির্যাতিত ছাত্রী। ঈদের আগের দিন শুক্রবার বিকেলে বান্ধবীর সঙ্গে বাড়ির পাশে একটি নদীতে নৌকায় করে বেড়াতে যায় সে।

এসময় নিমেরটেক এলাকার মাদক ব্যবসায়ী শিপু মিয়া (২১) কৌশলে ওই ছাত্রীর বান্ধবীকে মারধর করে একটি স্থানে আটকে রাখে। পরে ভয়-ভীতি প্রদর্শন করে ছাত্রীকে একটি নির্জন স্থানে নিয়ে হাত মুখ বেঁধে ধর্ষণ করে। ধর্ষণের পর এ ঘটনা প্রকাশ করলে তার মাকে হত্যা করে লাশ গুম করার হুমকি দেয় ধর্ষক।

ছাত্রী বাড়িতে এসে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়। শনিবার বিকেলে সে ধর্ষণের বিষয়টি তার মাকে জানায়।

শনিবার রাতে সাভার মডেল থানায় ধর্ষণকারী শিপু মিয়া ও তার সহযোগী জাবেদের নামে মামলা দায়ের করে ছাত্রীর পরিবার।

পরে পুলিশ ছাত্রীকে উদ্ধার করে পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানষ্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত দুইজন পলাতক রয়েছে।

এদিকে এ ঘটনার পর থেকে ধর্ষণকারীর পক্ষ নিয়ে গ্রামের মাতব্বররা ধর্ষণের বিচার করে মিমাংসা করবেন বলে জানান। তিনি কিশোরীর মাকে এ নিয়ে মুখ খুলতে নিষেধ করেছেন। কাউকে ধর্ষণের ঘটনা জানালে উল্টো তাদেরকে এলাকা ছাড়া করারও হুমকি দেন মাতব্বররা।

স্থানীয়রা জানায় নিমেরটেক এলাকার মৃত আক্কেল আলীর ছেলে শিপু মিয়া এলাকায় দীর্ঘদিন ধরে প্রকাশ্যে হেরোইন বিক্রি করে আসছিল। মাদক ব্যবসার অভিযোগে একাধিকবার তাকে পুলিশ আটক করলেও পড়ে ছাড়া পেয়ে আবার মাদক ব্যবসা শুরু করে সে।

তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর অবিলম্বে ধর্ষণকারীকে আটক করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়েছেন।

সাভার মডেল থানার ওসি মোহসিনুল কাদির জানান, ধর্ষণকারীকে আটক করতে অভিযান চলছে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০৩.০৯.২০১৭


Comments are closed.