>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

তাদের রাজনীতির লাইসেন্স বাতিল করা উচিত: ইনু

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

INU 3যারা রাজাকার ও খুনিদের বর্জন করতে পারবে না, তাদের রাজনীতির লাইসেন্স বাতিল করা উচিত বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তিনি বলেন, পাশে রাজাকার, ২১ আগষ্টের খুনি ও জঙ্গিদের সঙ্গে নিয়ে গণতন্ত্রের সঠিক পথ খোঁজা যায় না। বেগম খালেদা জিয়া রাজাকার ও খুনিদের সঙ্গে নিয়ে রাজনীতি করে। তাই তার রাজনীতির লাইসেন্স বাতিল করা প্রয়োজন।

রবিবার বেলা ১১টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার বুরাপাড়া-মিটন মাধ্যমিক বিদ্যালয়ের ২৫ বর্ষ পূর্তি উদ্‌যাপন অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে সাংবাদিকদের একথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, বাংলাদেশের রাজনীতিতে ভালো আর মন্দের পার্থক্য করা হচ্ছে না। খুনিরাও রাজনীতিতে প্রবেশ করছে। মহান সংসদে বিভিন্ন সময়ে গণতন্ত্র নিয়ে কথা হয়। তবে ৭১’ ও ৭৫’ এর খুনি ও রাজাকারদের নিয়ে কোনো কথা হয় না। এটা গণতন্ত্রের জন্য অত্যান্ত দুঃখজনক।

তথ্যমন্ত্রী আরও বলেন, বেগম খালেদা জিয়ার মাফ চাওয়ার কোনো জায়গা নেই। তিনি বিচারের সম্মুখীন হবেন। বেগম খালেদা জিয়ার মুখে নির্বাচনের কোন ফতোয়া আমরা শুনতে চাই না। তিনি রাজাকার ও খুনিদের বর্জন করবেন কিনা সেটা জানতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক মোস্তাক আহম্মেদ, জেলা শিক্ষা অফিসার জায়েদুর রহমান, মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রহমান, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মহাম্মদ আব্দুল্লাহ, বিশিষ্ট লেখক ও গবেষক ড. আমানুর আমান, মিরপুর উপজেলা জাসদের সভাপতি মহাম্মদ শরীফ এবং মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ দলীয় নেতা-কর্মীরা।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০৩.০৯.২০১৭


Comments are closed.