>> জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর : শিক্ষামন্ত্রী >> ইয়েমেনের রাজধানী সানায় আবার সৌদি বিমান হামলা নিহত ৩ >> হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ জন নিহত

পটুয়াখালী বাউফলে ঈদের দিন তরুণীকে গণধর্ষণ

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Gang rapeপটুয়াখালীর বাউফলে ঈদের দিন শনিবার সকাল সাড়ে ৭টার দিকে এক তরুণী (২২) গণধর্ষণের শিকার হয়েছেন। উপজেলার আদাবড়িয়া ইউনিয়নের মিলঘর এলাকায় ওই ঘটনা ঘটে।

পুলিশ তরুণীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

মিলঘর এলাকার তরুণী জানান, তার মা পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ঘটনার দিন সকাল সাড়ে ৬টার দিকে তিনি হাসপাতাল থেকে নিজ বাড়ি দশমিনার উদ্দেশ্যে রওনা দিয়ে লোহালিয়া খেয়া পার হয়ে ভাড়ায়চালিত একটি মোটরসাইকেলে ওঠেন। সকাল সাড়ে ৭টার দিকে মোটরসাইকেলটি মিলঘর এলাকার বটতলার সানু মৃধার বাড়ির কাছে পৌঁছালে ৪ দুর্বৃত্ত চলন্ত মোটরসাইকেলের গতি রোধ করে ড্রাইভারকে প্রাণনাশের হুমকি দিয়ে পাঠিয়ে দেয় এবং তার মুখ চেপে ধরে কাছেই একটি পরিত্যক্ত ভিটায় নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এক পর্যায়ে তার চিৎকারে স্থানীয় কয়েক ব্যক্তি এসে তাকে উদ্ধার করে। এ সময় স্থানীয়রা কবির শরীফ নামের এক যুবককে ঘটনাস্থলে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে এবং কবির হোসেনকে (২৭) গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

অভিযুক্ত আপর তিন যুবক হ’ল, আবদুর রশিদ সরদারের ছেলে মিজান সরদার (২৬), হানিফ মীরের ছেলে সিদ্দিক (২২) এবং আতাহার গাজির ছেলে জাফর গাজি (২৮)। এদের দুইজনের বাড়ি আদাবড়িয়া ইউনিয়নের আতশখালী ও অপর দুইজনের বাড়ি একই ইউনিয়নের মহাশ্রাদ্ধি গ্রামে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আযম খান ফারুকী বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০২.০৯.২০১৭


Comments are closed.