>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

জম্মু-কাশ্মিরে পৃথক হামলায় বিএসএফ জওয়ান ও পুলিশ কনষ্টবল নিহত

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

India Kashmir 3জম্মু-কাশ্মিরে দু’টি পৃথক হামলায় এক বিএসএফ কর্মকর্তা ও পুলিশের এক হেড কনষ্টেবল নিহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় জম্মু-কাশ্মিরের পুঞ্চ জেলায় নিয়ন্ত্রণরেখার কাছে পাক সেনাবাহিনীর গুলিবর্ষণে বিএসএফের এক কর্মকর্তা নিহত হয়েছেন। অন্যদিকে, এদিন রাত ৮টা নাগাদ পান্থাচক এলাকায় গেরিলা হামলায় পুলিশের এক হেড কনষ্টেবল নিহত ও তিন পুলিশ কর্মী আহত হয়েছেন।

এদিন, জম্মু-কাশ্মির সশস্ত্র বাহিনীর জওয়ানদের নিয়ে পুলিশের একটি বাস বেমিনা থেকে জিওয়ানে যাওয়ার সময় গেরিলারা বাস লক্ষ্য করে একে-৪৭ রাইফেল থেকে এলোপাথাড়ি গুলি চালালে এ হতাহতের ঘটনা ঘটে। হামলাকারী গেরিলারা ঘটনাস্থল থেকে নিরাপদে পালিয়ে যেতে সক্ষম হয়।

গেরিলাদের গুলিতে চার পুলিশকর্মী আহত হলে তাদের দ্রুত বাদামি বাগ ক্যান্টনমেন্ট সেনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে এক পুলিশকর্মীর মৃত্যু হয়। অন্য তিন জনের অবস্থা স্থিতিশীল।

এ ঘটনায় নিহত কনষ্টেবলের নাম কিশান লাল এবং আহতদের নাম সাব্বির আহমেদ, মেহরাজ উদ্দিন ও আব্দুল হামিদ। হামলার পর সংশ্লিষ্ট এলাকা ঘিরে ফেলে পুলিশ, আধাসামরিক বাহিনী ও সেনাবাহিনীর যৌথ দল গেরিলাদের সন্ধানে ঐ এলাকায় ব্যাপক তল্লাশি শুরু করেছে।

বিচ্ছিন্নতাবাদী গেরিলা সংগঠন লস্কর ই তাইয়্যেবা হামলার দায় স্বীকার করেছে।

অন্যদিকে, সীমান্তে কৃষ্ণাঘাঁটি সেক্টরে পাক সেনাবাহিনীর গুলিতে বিএসএফের উপ-পরিদর্শক কমলজিৎ সিং নিহত হয়েছেন। তিনি সীমান্তে অগ্রবর্তী সেনা চৌকিতে প্রহরায় নিয়োজিত ছিলেন।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০২.০৯.২০১৭


Comments are closed.