>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

বিএনপির রেকর্ড কেউ ভাঙতে পারবে না : কাদের

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Obaidul-Quader-minister-AL12বিএনপি তার শাসনামলে গুম-খুন ও সন্ত্রাসের যে রেকর্ড স্থাপন করেছে তা আর কোনো সরকারই ভাঙতে পারবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার সকালে ফেনীতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এই মন্তব্য করেন। ফেনীর মহিপালে চলমান ছয় লেন ফ্লাইওভারের কাজ পরিদর্শনের সময় তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

গতকাল পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সরকারের বিরুদ্ধে বিরুদ্ধে অভিযোগ করে বলেন, ‘দেশে এক ভয়ংকর নৈরাজ্য চলছে। মানুষের জান, সহায়-সম্পদের কোনো নিরাপত্তা নেই। ঈদের প্রাক্কালে বেশ কয়েকটি গুমের ঘটনায় আমি গভীরভাবে উদ্বিগ্ন। ভয়াল অন্ধকার উৎসবের আনন্দকে ম্লান করে দেয়।’ খালেদা জিয়ার এমন বক্তব্যের ব্যাপারে দৃষ্টি আকর্ষণ করা হলে ওবায়দুল কাদের এই মন্তব্য করেন।

ঈদে ঘরমুখো যাত্রীরা কোনো ঝামেলা ছাড়ায় ঘরে ফিরতে পারছে জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ‘ঈদে ঘরমুখো মানুষের যাতায়াতের খবর প্রধানমন্ত্রী সার্বক্ষণিক পর্যবেক্ষণ করছেন, আমার সঙ্গে তিনি নিয়মিত আলাপ করছেন।’

মন্ত্রী জানান, ঈদে ঘরমুখি যাত্রীদের স্বস্তি দিতে সরকার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে। তিনি নিজে সবকিছু তদারকি করছেন। যাত্রীদের নিরাপত্তা দিতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা রাত-দিন কাজ করছেন।

টাঙ্গাইলের মধুপুরে রূপা খাতুনকে চলন্ত বাসে ধর্ষণের পর হত্যার ঘটনার নিন্দা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘রূপা আইনজীবী হয়ে মানুষকে আইনি সহায়তা দেয়ার স্বপ্ন দেখেছিলেন। কিন্তু তার আগেই তাকে দুনিয়া থেকে বিদায় নিতে হয়েছে। রূপার ওপর পাশবিক নির্যাতন হয়েছে।’

এ সময় মন্ত্রী গাড়ির চালকদের চাকরি দেয়ার আগে মালিকপক্ষ যেন খোঁজখবর নেন, খারাপ লোকদের যেন চাকরি না দেন এ ব্যাপারে সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানান।

ফ্লাইওভারের নির্মাণকাজ পরিদর্শন শেষে মন্ত্রী বলেন, ‘আগামী বছর মার্চের মধ্যে ফেনীর মহিপাল সিক্স লেন ফ্লাইওভার উদ্বোধন করা হবে। আগামী রমজান ও কোরবানির ঈদে ফেনীর ফ্লাইওভার দিয়ে যাত্রীরা যাতায়াত করতে পারবেন বলে আশা করছি।’

এসময় সংশ্লিষ্ট বিভাগীয় কর্মকর্তা, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজিসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০১.০৯.২০১৭


Comments are closed.