>> জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর : শিক্ষামন্ত্রী >> ইয়েমেনের রাজধানী সানায় আবার সৌদি বিমান হামলা নিহত ৩ >> হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ জন নিহত

সাংবাদিক কাজী সিরাজের ইন্তেকাল

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Kazi Siraj 1সাংবাদিক ও কলামিস্ট কাজী সিরাজ আর নেই। বৃহস্পতিবার রাতে ৭০ বছর বয়সে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি … রাজিউন)।

কাজী সিরাজের পারিবারিক সূত্র জানান, তিনি রাজধানীতে বনশ্রীর বাসভবনে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাত ১০টার দিকে হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি স্ত্রী, এক পুত্র, দুই কন্যাসহ আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

জাতীয় প্রেসক্লাবের নামাজে জানাজা শেষে কাজী সিরাজের লাশ দাফন করার জন্য কুমিল্লার চৌদ্দগ্রামের গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে।

কাজী সিরাজ, জাতীয় পার্টির নেতা ও সাবেক প্রধানমন্ত্রী প্রয়াত কাজী জাফর আহমেদের চাচাতো ভাই। তিনি দৈনিক দিনকাল পত্রিকার সম্পাদক ছিলেন। এছাড়াও তিনি জাতীয় দৈনিক পত্রিকাগুলোতে রাজনৈতিক নিবন্ধ লিখতেন।

সিনিয়র সাংবাদিক কাজী সিরাজের মৃত্যুতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) গভীর শোক প্রকাশ করেছে।

এক যৌথ শোকবার্তায়, বিএফইউজে’র সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল ও মহাসচিব ওমর ফারুক এবং ডিইউজে’র সভাপতি শাবান মাহমুদ ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী সাংবাদিকতায় তার অবদানকে স্মরণ করেন, তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০১.০৯.২০১৭


Comments are closed.