>> জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর : শিক্ষামন্ত্রী >> ইয়েমেনের রাজধানী সানায় আবার সৌদি বিমান হামলা নিহত ৩ >> হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ জন নিহত

‘টর্চার করছে ধর্ষণ করছে এগুলো কি মানুষের কাজ?’

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Gang rapeঢাকার সাভারের বিরুলিয়া ইউনিয়নে বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে এক কিশোরী (১৭) গণধর্ষণের শিকার হয়েছে। বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাভার উপজেলা যুবলীগের সভাপতি সেলিম মণ্ডলের চার ভাইসহ পাঁচজন জড়িত বলে অভিযোগ করেছে কিশোরী।

ঘটনার পর থেকে সেলিম মণ্ডল ও তাঁর ভাইয়েরা মুঠোফোন বন্ধ করে রাখায় তাঁদের বক্তব্য পাওয়া যায়নি। বিরুলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সাইদুর রহমান সুজন গণধর্ষণের ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন।

জানা গেছে, কিশোরী বৃহস্পতিবার বিকেলে বন্ধুদের সঙ্গে বিরুলিয়ার একটি এলাকায় বেড়াতে যায়। এ সময় সেখানে হানা দেয় সাভার উপজেলা যুবলীগের সভাপতি সেলিম মণ্ডলের নিজের ভাই বিরুলিয়ার আক্রান এলাকার মহসিন মণ্ডল ও জুয়েল মণ্ডল, সাথে খালাত ভাই হামিদ মণ্ডল, চাচাতো ভাই তানভীর মণ্ডল ও গাজীপুরের কালিয়াকৈরের পারভেজ। তারা কিশোরী ও তার বন্ধুদের পিটিয়ে আহত করে। এরপর কিশোরীর চোখ বেঁধে জঙ্গলে নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে। পরে স্থানীয় লোকজন কিশোরীকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কিশোরীর কাঁদতে কাঁদতে গণম্যদ্যম কর্মীদের বলে, ‘ এ ঘটনা ঘটিয়েছে মহসিন মণ্ডল, জুয়েল মণ্ডল, তানভীর মণ্ডল, হামিদ আর কালিয়াকৈরের এক ছেলে, নাম হ’ল পারভেজ। আমি আমার ফ্রেন্ডদের সঙ্গে ঘুরতে গেছি। ওরা ওইখানে গিয়া আমার সঙ্গে এ রকম করা শুরু করছে। ওদেরও পিটাইছে, আমাকেও পিটাইছে। টর্চার করছে, আমাকে ধর্ষণ করছে। এগুলো কি মানুষের কাজ?’

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. সামছুন নাহার বলেন, ওই কিশোরীর সঙ্গে কথা হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। সে ধর্ষণের শিকার হয়েছে কি না, এটি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদিরের সঙ্গে গণমধ্যিমকর্মীরা যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ফোন ধরেননি।

থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) ফরহাদ জানান, মেয়েটির পরিবার থানায় এসেছে। তারা লিখিত অভিযোগ দিতে পারে। ধর্ষণের বিষয়টি শুনেছি। এখনো কেউ আটক হয়নি।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০১.০৯.২০১৭


Comments are closed.