>> কুমিল্লা বিক্টোরিয়ান্সকে হারিয়ে রংপুর রাইডার্স বিপিএল ফাইনালে >> হবিগঞ্জে ৫ জেএমবি সদস্য আটক

জাতীয় ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Hasina Pm 2প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেষ্ট ক্রিকেটে অষ্ট্রেলিয়াকে হারিয়ে প্রথম জয়লাভের জন্য বাংলাদেশ ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের জানান, ‘আজ এক অভিনন্দন বার্তায় শেখ হাসিনা

জাতীয় দলের সব খেলোয়াড়, কোচ এবং জাতীয় দল ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সকল কর্মকর্তাকে এই ঐতিহাসিক বিজয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন।’

শেখ হাসিনা বলেন, তাঁর সরকারের যথাযথ পৃষ্ঠপোষকতা ও সহযোগিতার ফলেই এই ঐতিহাসিক সাফল্য অর্জিত হয়েছে। তিনি স্মরণ করেন যে, ১৯৯৬-২০০১ মেয়াদে আওয়ামী লীগ সরকারের সময়কালেরই বাংলাদেশ দীর্ঘ প্রতীক্ষিত টেষ্ট স্ট্যাটাস এবং ওয়ান ডে স্ট্যাটাস অর্জন করে।

আজ টাইগাররা যখন মিরপুর ষ্টেডিয়ামে অষ্ট্রেলিয়ার বিরুদ্ধে দুই টেষ্টের সিরিজে ১ম ম্যাচে বাংলাদেশ ১-০ ব্যবধানে এগিয়ে থেকে যখন ঐতিহাসিক বিজয়লাভের দ্বারপ্রান্তে শেখ হাসিনা তখন ম্যাচটি সরাসরি উপভোগ করতে মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট ষ্টেডিয়ামে হাজির হন। টাইগারদের বিজয় অর্জনে তখন আর মাত্র দুই উইকেট বাকি।

টেষ্ট ম্যাচের চতুর্থদিনে দুপুরের পরই টাইগাররা অষ্ট্রেলিয়াকে ২০ রানের ব্যবধানে হারায়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনসহ অন্যান্য সিনিয়র কর্মকর্তা পরিবেষ্টিত হয়ে তিনি ম্যাচের সমাপ্তি পর্ব উপভোগ করেন এবং ষ্টেডিয়ামের ভিভিআইপি গ্যালারি থেকে জাতীয় পতাকা নেড়ে খেলোয়াড়দের উৎসাহিত করেন। প্রধানমন্ত্রী আশা প্রকাশ করেন যে, বাংলাদেশ ক্রিকেট দলের বিজয়ের এই ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে এবং একদিন বাংলাদেশ ক্রিকেট বিশ্ব কাপ জয় করবে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ৩০.০৮.২০১৭


Comments are closed.