>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

বাবা রাম রহিম তাণ্ডবে হোটেলবন্দি আলিয়া ভাট

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Alia Bhattপ্রায় দেড় দশক আগেকার এক জোড়া-ধর্ষণ মামলায় ‘ডেরা সচ্চা সৌদা’র প্রধান গুরমিত রাম রহিম সিং দোষী সাব্যস্ত হতেই গোটা হরিয়ানায় তাণ্ডব চালিয়েছেন তাঁর ভক্ত-অনুগামীরা। তার আঁচ পড়েছে বলিউডেও। আলিয়া ভাট ও ভিকি কৌশলের আগামী ছবি ‘রাজি’র শুটিং হওয়ার কথা ছিল পাতিয়ালায়। কিন্তু এমন পরিস্থিতিতে আপাতত অনির্দিষ্ট কালের জন্য আটকে গিয়েছে পরিচালক মেঘনা গুলজারের পরবর্তী এই ছবির শুটিং।

ইন্ডাষ্ট্রি সূত্রে খবর, শুক্রবার পাতিয়ালা পৌঁছয় গোটা ইউনিট। কিন্তু ডেরা সচ্চা প্রধানের দোষী সাব্যস্ত হওয়ার ঘটনায় পঞ্জাবের পরিস্থিতি বিচার করে সঙ্গে সঙ্গেই শুটিং ‘প্যাক-আপ’ করার নির্দেশ দেন পরিচালক।

মেঘনা জানিয়েছেন, ইন্টারনেট পরিষেবা বন্ধ থাকায় যোগাযোগের অসুবিধা হচ্ছিল তাঁদের। পাশাপাশি পাতিয়ালায় বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে শুটিং করার পরিকল্পনা ছিল। কিন্তু পরিস্থিতির কারণে বলেউড তারকাদের এবং শুটিংয়ের যন্ত্রপাতি নিয়ে যাওয়ার সাহস পাননি তাঁরা। ফলে শুটিং আপাতত রয়েছে।

শুক্রবার থেকে হোটেলেই রয়েছে গোটা ইউনিট। কবে থেকে শুটিং ফের চালু করা যাবে তাও এখনও পরিষ্কার হয়নি। পরিচালক জানিয়েছেন, সে ক্ষেত্রে লোকেশন বদল করার কথাও ভাবা হতে পারে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ২৮.০৮.২০১৭


Comments are closed.