>> জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর : শিক্ষামন্ত্রী >> ইয়েমেনের রাজধানী সানায় আবার সৌদি বিমান হামলা নিহত ৩ >> হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ জন নিহত

সড়ক মহাসড়কে যানবাহন চলাচল সচল রাখতে হবে

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Obaidul-Quader-inister-ALঈদে ঘরমুখো মানুষের বাড়ি ফেরা নিশ্চিত করতে সড়ক মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রাখার জন্য ঘরে বসে না থেকে রাস্তায় নেমে দ্রুত কাজ করার জন্য সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শনিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে হাইওয়ে ইন এ কুমিল্লা বিভাগীয় ১৩টি জেলার নির্বাহী প্রকৌশলী এবং সড়ক ও জনপথ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এই আহবান জানান।

চট্টগ্রাম পটিয়া, বান্দরবান, রাঙ্গামাটি, নোয়াখালী, কুমিল্লা ব্রাহ্মনবাড়ীয়া জেলার বিভিন্ন সড়ক আঞ্চলিক সড়কের যানবাহন চলাচলের স্বাভাবিকতা রক্ষা করার বিষয়ে মতবিনিময় করেন।
কর্মকর্তাদের ঈদের ছুটি বাতিল করে ওবায়দুল কাদের বলেন, ঈদের দিন সকাল থেকে বেলা ২টা পর্যন্ত সময় ব্যতীত সবসময় এলাকায় রাস্তা মেরামত ও সংস্কার কাজে নিয়োজিত থাকতে হবে। যেকোন মূল্যে সড়ক যানবাহন চলাচলের জন্য সচল রাখতে হবে।

তিনি বলেন, বন্যায় ও বর্ষার পানিতে সড়ক মহাসড়কের যে ক্ষতি হয়েছে এতে ঈদের সময় যানবাহন চলাচল স্বাভাবিক রাখাটা আমাদের জন্য চ্যালেঞ্জিং ব্যাপার।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের চট্টগ্রাম ও কুমিল্লা বিভাগের প্রধান প্রকৌশলী মোঃ সাহাব উদ্দিন, মো: সবুর, তত্ত্বাবধায়ক প্রকৌশলী অরুন আলো চাকমা, তারিক, ইকবাল এবং কুমিল্লাসহ ১৩টি জেলার নির্বাহী প্রকৌশলী, হাইওয়ে পুলিশের পুলিশ সুপার পরিমল ঘোষ এবং জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. আবদুল্লাহ আলমামুন।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ২৭.০৮.২০১৭


Comments are closed.