>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

ঈদে ঘরমুখো মানুষের যাত্রা স্বস্তিদায়ক হবে : সড়ক পরিবহন মন্ত্রী

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Obaidul Quader 8সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঈদের ঘরমুখো মানুষের যাত্রা স্বস্তিদায়ক করতে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, ‘জনগণের ঈদযাত্রা স্বস্তিদায়ক করতে আমরা দিনরাত পরিশ্রম করে যাচ্ছি, প্রয়োজনে ঈদের দিনও রাস্তায় থাকবো।’

শনিবার নোয়াখালীর কবিরহাট পৌরসভা প্রাঙ্গণে পানিবন্দী অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ শেষে সড়ক পরিবহন মন্ত্রী সাংবাদিকদের একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘ঝড়বৃষ্টি যা-ই থাকুক না থাকুক প্রকৌশলী ও পুলিশ রাস্তায় থাকবে।যেখানেই প্রয়োজন হবে সেখানেই তাৎক্ষণিক সংস্কার করা হবে। প্রয়োজনে ঈদের দিন আমি নিজেও রাস্তায় থাকব। প্রাকৃতিক দুর্যোগ, ঝড়, বৃষ্টি কোন অজুহাতেই সংস্কার কাজে বাধা হয়ে থাকবে না। আমার টার্গেট হচ্ছে সকল অজুহাতকে পিছনে ফেলে ঘরমুখো মানুষের যাত্রা নিরাপদ করা।’

ইতোমধ্যে সংস্কারের ৭০ ভাগ কাজ শেষ হয়েছে উল্লেখ করে তিনি বলেন, পুরোপুরি যাত্রা শুরু হওয়া পর্যন্ত রাস্তাগুলো ব্যবহারযোগ্য হবে। রমজানের ঈদের মতো মানুষের ঘরে ফেরার সুযোগ তৈরি হয়েছে। এ নিয়ে কোন দুশ্চিন্তা বা দুর্ভাবনা করার কারণ নেই। আমি নিজেই সংস্কার কাজ মনিটর করছি।

এসময় জেলা প্রশাসক মাহবুবুল আলম তালুকদার, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান ও কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন রুমিসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ২৬.০৮.২০১৭


Comments are closed.