>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দীর্ঘ যানজট

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Dhaka Tangail highway vehicle jamঢাকা-টাঙ্গাইল মহাসড়কে আবারও যানজটের সৃষ্টি হয়েছে। শনিবার সকাল ৯টা থেকে মহাসড়কের চন্দ্রা এলাকায় যান চলাচল বন্ধ থাকায় এ যানজটের সৃষ্টি হয়েছে। যানজট মির্জাপুরের কুর্ণী পর্যন্ত প্রায় ২৩ কিলোমিটার এলাকায় বিস্তৃত হয়েছে। যানজটের কারণে যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

মির্জাপুরের ট্রাফিক ইনষ্পেক্টর মো. সেলিম হোসেন জানান, সকাল ৯টা পর্যন্ত গাড়িগুলো ধীরগতিতে চললেও ৯টার পর চন্দ্রা এলাকায় যান চলাচল বন্ধ হয়ে যায়। ফলে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। যানজট এক পর্যায়ে চন্দ্রা এলাকা থেকে মির্জাপুরের কুর্ণী পর্যন্ত প্রায় ২৩ কিলোমিটার এলাকায় বিস্তৃত হয়।
টাঙ্গাইলের দিকে যান চলাচল করলেও ঢাকার দিকে থেমে রয়েছে বলে জানান তিনি।

মির্জাপুর ট্রাফিক পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহাবুল ইসলাম জানান, শুক্রবার রাত ১১টার দিকে মহাসড়কের কালিয়াকৈর ওভারব্রিজ এলাকায় রড ভর্তি একটি ট্রাক বিকল হয়ে পড়ে। পরে বিকল যানটি সরিয়ে ফেলা হয়। কিন্তু তার পর মহাসড়কে যান চলছে ধীরগতিতে।

এ ছাড়া শুক্রবার বিকেল থেকে মহাসড়কে যানবাহনের চাপ কয়েক গুণ বৃদ্ধি পায়। এছাড়া উত্তরাঞ্চল থেকে গরুভর্তি শত শত ট্রাক চলাচল শুরু করে। সন্ধ্যার পর থেকে যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় গাড়ির গতিও কমতে থাকে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ২৫.০৮.২০১৭


Comments are closed.