>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

প্রধান বিচারপতি এখন আওয়ামী লীগের কাঠগড়ায়: রিজভী

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Rizvi 67সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিল করায় প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার বিরুদ্ধে সরকার প্রতিশোধ নিতে শুরু করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

শুক্রবার সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। অবিলম্বে সরকারের পদত্যাগ দাবি করে রিজভী বলেন, “গণমাধ্যমে খবর বেরিয়েছে প্রধান বিচারপতির আয়-ব্যয়ের তদন্ত শুরু করেছে এনবিআর ও বাংলাদেশ ব্যাংক। রায়ের পর প্রধান বিচারপতির বিরুদ্ধে মন্ত্রী এমপিদের আক্রমণাত্মক বক্তব্যে যখন সব মহলে সমালোচনার ঝড় উঠেছে, তখন আয়-ব্যয়ের এ তদন্তকে প্রধান বিচারপতির বিরুদ্ধে সরকার প্রতিশোধ নিতে শুরু করেছে বলে সবাইমনে করছে। সর্বোচ্চ আদালতকে নতজানু রাখতে সরকার পোড়ামাটি নীতি গ্রহণ করেছে। প্রধান বিচারপতি এখন আওয়ামী লীগের কাঠগড়ায়।”

রিজভী আরও বলেন, “ঠিক যেভাবে বিরোধীদলকে হেনস্তা ও হয়রানি করার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ সিনিয়র নেতাদের বিরুদ্ধে দুদক এবং এনবিআরকে ব্যবহার করে মিথ্যা মামলা দায়ের করে কার্যক্রম চালানো হচ্ছে। প্রধান বিচারপতির বিরুদ্ধে তদন্ত শুরুতে এটি আরো স্পষ্টভাবে প্রমাণিত হলো, সরকার যাদেরকে তার বিরোধীপক্ষ মনে করে তাদের বিরুদ্ধেই দুদক এনবিআরের মতো প্রতিষ্ঠানকে ব্যবহার করে বানোয়াট মামলা দায়ের করে।”

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ২৫.০৮.২০১৭


১ মন্তব্য