>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

বগুড়ার দুপচাঁচিয়ায় ট্রাকের ধাক্কায় মা-মেয়ে নিহত

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Bograবগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী মা-মেয়ে নিহত হয়েছে। বৃহস্পতিবার বেলা পৌনে ১২টায় বগুড়ার দুপচাঁচিয়া মেইল বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী মোছা: জেসমিন (২৭) ও তার মেয়ে সুমাইয়া (৮) নিহত হয় এবং এ ঘটনায় নিহত জেসমিনের স্বামী মোটর সাইকেল চালক সাজু (৩২) গুরুতর আহত হয়ে দুপচাঁচিয়া উপজেলার স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে। দুপচাঁচিয়া থানা পুলিশ ট্রাকটি আটক করেছে।

বগুড়ার দুপচাঁচিয়া থানা পুলিশ জানায়, বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার কাশশিল্লা গ্রামের মৃত মোজাম্মেল হকের পুত্র মোঃ সাজু তার স্ত্রী জেসমিন ও মেয়ে সুমাইয়াকে নিয়ে মেইল বাসষ্টান্ড এলাকায় তার মালিকানাধীন সুমাইয়া ক্লিনিকে যাচ্ছিলেন। পথিমধ্যে দুপচাঁচিয়া বাসষ্টান্ডে পেছন দিক থেকে আসা বগুড়াগামী সিমেন্ট বোঝাই ট্রাক মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সাজুর স্ত্রী জেসমিন নিহত হন। গুরুতর আহত অবস্থায় শিশু সুমাইয়া ও সাজুকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুমাইয়াকে মৃত ঘোষণা করেন। সাজু হাসপাতালে ভর্তি রয়েছেন।

বগুড়ার দুপচাঁচিয়া থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, দুর্ঘটনায় মা-মেয়ে নিহত হয়েছেন। লাশ দুটি পরিবারের স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করা হয়েছে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ২৫.০৮.২০১৭


Comments are closed.