>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

বরগুণায় স্বামীকে আটকে রেখে স্কুলের শ্রেণীকক্ষে শিক্ষিকাকে গণধর্ষণ

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Gang rapeস্বামীকে আটকে রেখে শ্রেণীকক্ষে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকাকে গণধর্ষণ করেছে স্থানীয় দুর্বৃত্তরা। বৃহস্পতিবার বরগুনার বেতাগীতে এ ঘটনা ঘটে। পরে ছয়জনকে আসামি করে রাত সাড়ে ১১টার দিকে বেতাগী থানায় একটি মামলা দায়ের করেছেন নির্যাতিত শিক্ষিকা।

শুক্রবার সকাল ১০টায় নির্যাতিত শিক্ষাকাকে ডাক্তারি পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক।

মামলায় অভিযুক্তরা হ’ল, বেতাগীর হোসনাবাদ ইউনিয়নের কদমতলা গ্রামের মো. হিরন বিশ্বাসের ছেলে সুমন বিশ্বাস (৩৫), আব্দুল বারেক মিয়ার ছেলে মো. রাসেল (২৪), আব্দুল কুদ্দুস কাজীর ছেলে সুমন কাজী (৩০), মো. সুলতান হোসেনের ছেলে রবিউল (১৮), আব্দুর রহমানের ছেলে হাসান (২৫) ও আবদুর রহমান হাওলাদারের ছেলে জুয়েল (৩০)।

মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার স্কুল ছুটির পর বেতাগী উপজেলার একটি প্রাথমিক বিদ্যালয়ের ওই সহকারী শিক্ষিকা ও তার স্বামী বিদ্যালয়ে বসে কথা বলছিলেন। এ সময় অভিযুক্তরা স্কুলের ভেতরে ঢুকে তার স্বামীকে এলোপাথাড়ী মারধর করে স্কুলের একটি কক্ষে আটকে রেখে অপর একটি কক্ষে ওই শিক্ষিকাকে পালাক্রমে সকলে ধর্ষণ করে।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুন-অর-রশিদ জানান, ওই শিক্ষিকার ডাক্তারি পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১৮.০৮.২০১৭


Comments are closed.