>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

প্রিয়ঙ্কার নতুন গানের অ্যালবাম ‘ইয়ং অ্যান্ড ফ্রি’

বিনোদনডেস্ক, বাংলাদেশনিউজ

priyanka chopra young and freeকয়েক দিন আগেই নিজের জন্মদিন কাটাতে মায়ানগরী মু্ম্বইয়ে ফিরেছিলেন। পরিবারের সঙ্গে ক’টা দিন ছুটি কাটিয়েই ফিরে গিয়েছেন মার্কিন মুলুকে। এক দিকে চলছে আগামী হলিউড ছবি ‘ইজ নট ইট রোম্যান্টিক’-এর কাজ। অন্য দিকে, চলছিল গায়িকা প্রিয়ঙ্কার অ্যালবাম রিলিজের শেষ মুহূর্তের প্রস্তুতি। নিজের নতুন সিঙ্গল অ্যালবাম ‘ইয়ং অ্যান্ড ফ্রি’ মুক্তির কথা জানিয়ে টুইট করলেন বলিউডের ‘জংলি বিল্লি’ প্রিয়ঙ্কা চোপড়া।

অষ্ট্রেলিয়ান ডিজে উইল স্পার্কস-এর সঙ্গে যৌথ উদ্যোগে এই অ্যালবাম প্রকাশ করলেন অভিনেত্রী। গায়িকা প্রিয়ঙ্কা জানিয়েছেন, জীবনের এক অচেনা সময়ে এই গান লিখেছিলেন তিনি। তাঁর বিশ্বাস, এই পৃথিবীতে বেঁচে থাকার জন্য মানসিকতার বদল প্রয়োজন। মনের দিক থেকে ‘ইয়ং’ এবং ‘ফ্রি’ থাকলেই লড়াই করা সম্ভব। তাই তাঁর এই নতুন অ্যালবামের গান নতুন প্রজন্মকে উৎসর্গ করছেন তিনি।

২০০৫ সালে জন আব্রাহামের সঙ্গে ‘করম’ ছবিতে ‘তিনকা তিনকা’ গানটি গাইতে অস্বীকার করেছিলেন প্রিয়ঙ্কা। কিন্তু গানের প্রতি ঝোঁক থাকায় সেই সাধ মিটেছে ২০১২ সালে মার্কিন মুলুকে। ‘ইন মাই সিটি’ নামের সিঙ্গল অ্যালবাম মুক্তি পাওয়ার পর লক্ষ লক্ষ হিট পেয়েছে। গানের সিডি বিক্রিতেও দুঁদে গায়ক-গায়িকাদের রীতিমতো টক্কর দিয়েছেন প্রিয়ঙ্কা। এর পর পিটবুলের সঙ্গে দ্বিতীয় অ্যালবাম ‘এক্সোটিক’ও তাই। সামনেই নাকি আরও বেশ কিছু পরিকল্পনা রয়েছে গায়িকা প্রিয়ঙ্কার।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১৬.০৮.২০১৭


Comments are closed.