>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

ভারতে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান থেকে ফেরার পথে ছাত্রীর শ্লীলতাহানি

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Rape-1100101010‘সভ্যতার সূতিকাগার’ ভারতের চণ্ডীগড়ে স্বাধীনতা দিবস উপলক্ষে স্কুলে অনুষ্ঠান ছিল। সেখান থেকে বাড়ি ফেরার পথেই শ্লীলতাহানির শিকার হ’ল এক স্কুল ছাত্রী। স্বাধীনতা দিবসের সকালে চণ্ডীগড়ের এ ঘটনা আবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল, ভারতে নারী-শিশুদের নিরাপত্তা পরিস্থিতি।

এ ঘটনায় পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে নির্যতিত ছাত্রীর পরিবার।

ঘটনার তদন্তকারী অফিসার কুলদীপ জানিয়েছেন, মঙ্গলবার সকালে স্কুলে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান থেকে ফিরছিল ছাত্রী। শহরের অত্যন্ত জনবহুল এলাকা চিল্ড্রেন্‌স ট্রাফিক পার্কের কাছে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি ছাত্রীকে জোর করে টেনে নিয়ে যায়। পার্কের ভিতরে একটি নির্জন স্থানে নিয়ে ছাত্রীকে শারীরিক নির্যাতন করে।

নির্যাতিত বালিকা স্থানীয় একটি সরকারি স্কুলে অষ্টম শ্রেণির ছাত্রী। পুলিশে অভিযোগ দায়েরের পরেই, চণ্ডীগড় শহরের সেক্টর ১৬ এলাকার একটি সরকারি হাসপাতালে ছাত্রীর মেডিক্যাল পরীক্ষা করানো হয়।

চণ্ডীগড়ের এসএসপি (সিনিয়র সুপারিনটেন্ডেন্ট অব পুলিশ) ঈশ সিঙ্ঘল জানিয়েছেন, বছর চল্লিশের অভিযুক্ত নির্যাতনকারী ঘটনার পর থেকেই পলাতক। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

স্বাধীনতা দিবসের সকালে, যেখানে গোটা ভারত কড়া নিরাপত্তায় মোড়া, সেখানে এ ধরনের ঘটনা কী ভাবে ঘটল, সে প্রশ্নের উত্তর কে দেবে?

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১৬.০৮.২০১৭


Comments are closed.