>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

ভারতের বিহারে ঋণ মেটাতে স্ত্রীর দেহদান!

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

gang-rape-678‘সভ্যতার সূতিকাগার’ ভারতের বিহারের কাটিহার জেলায় নিজের বিলাসিতার এমন জন্য ঘৃণ্য কাজ করেছেন এক স্বামী যা জানলে চমকে যাবেন। জানা গেছে, বিহারের এক ব্যক্তি নিজের বিলাসিতার জন্য গাদা গাদা ঋণ করত এবং সে ঋণ শোধ করতে নিজের স্ত্রীকে অন্য পুরুষদের শয্যাসঙ্গিনী হতে বাধ্য করত। বিরোধিতা করলেই বা অবাধ্য হলেই স্ত্রীর ভাগ্যে জুটত মার।

প্রশ্ন উঠতে পারে যে কোনও সুস্থ রুচিসম্পন্ন মানুষের মনে, নিজের বিলাসিতার জন্য এমনো ঘৃণ্য কাজ করতে পারে কোন স্বামী?

নির্যাতিত স্ত্রীর বক্তব্য অনুযায়ী, প্রায় চার বছর আগে কাটিহার জেলায় চিনকিটোলা গ্রামের এক ব্যাক্তির সঙ্গে তার বিয়ে হয়৷ বিয়ের পর কিছুদিন সব ঠিকঠাক চলার পরেই শুরু হয় সমস্যা। নির্যাতিতার স্বামী মদাসক্ত হয়ে পড়লে সমস্যা আরও বাড়তে থাকে। পরিবারের লাখ লাখ টাকা বেরিয়ে যেতে থাকে নেশার জন্য।

স্ত্রী আরও জানান, নেশার জন্য বাড়তে থাকে ঋণ, সেই ঋণ শোধ করতে গিয়ে ঘৃণ্য উপায়ে নিজের স্ত্রীকে ব্যবহার করতে থাকে মাতাল স্বামী। যারাই ঋণের টাকা চাইতে বাড়িতে আসত, তাদের সামনে পেশ করা হত তাকে (নির্যাতিত স্ত্রীকে)। জোর করে শারীরিক সম্পর্ক স্থাপনে বাধ্য করা হত তাকে।

কিন্তু স্ত্রী দিন দিন বেড়ে চলা এ নির্যাতন আর সহ্য করতে পারেন নি। মনকে আর প্রবোধ দিতে পারেন নি! শেষ পর্যন্ত বিবেকের চাপে ঘটনা ফাঁস করে দিয়ে স্বামীর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছেন তিনি।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১৫.০৮.২০১৭


Comments are closed.