>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

হাইকোর্টে নারায়ণগঞ্জ সাত খুন মামলার রায় ২২ আগষ্ট

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Narayangonj seven murder caseবহুল আলোচিত নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর সাত খুনের ঘটনার মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামিদের নিয়মিত ও জেল আপিল এবং ডেথ রেফারেন্সের ওপর রায় পিছিয়ে আগামী ২২ আগষ্ট ধার্য করা হয়েছে।

বিচারপতি ভবানী প্রসাদ সিংহ ও বিচারপতি মোস্তফা জামান ইসলাম সমন্বয়ে গঠিত হাইকোর্টের একটি ডিভিশন বেঞ্চ রবিবার রায় ঘোষণার নতুন তারিখ ধার্য করে এ আদেশ দেয়।

মামলার শুনানি শেষে গত ২৬ জুলাই রায় ঘোষণার জন্য ১৩ আগষ্ট দিন ধার্য করে আদেশ দিয়েছিল। রবিবার সকালে আদালত রায় ঘোষণার তারিখ পিছিয়ে আদেশ দেয়।

আসামিপক্ষের আইনজীবী মনসুরুল হক চৌধুরী পরে সাংবাদিকদের জানান, রায় প্রস্তুত না হওয়ায় তারিখ পেছানো হয়েছে।

রায় ঘোষণাকে কেন্দ্র করে রাষ্ট্র ও আসামি পক্ষের আইনজীবী, গণমাধ্যমকর্মী ও বিচার প্রার্থী এবং তাদের স্বজনদের উপস্থিতিতে এজলাস কক্ষ ছিল জনাকীর্ণ।

আপিলে আদালতে আসামিদের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী মুনসুরুল হক চৌধুরী, এডভোকেট এস এম শাহজাহান এবং এডভোকেট মো. আহসান উল্লাহ। রাষ্ট্রপক্ষে ছিলেন এটর্নি জেনারেল মাহবুবে আলম, ডেপুটি এটর্নি জেনারেল জাহিদ সরোয়ার কাজল ও সহকারী এটর্নি জেনারেল বশির আহমেদ।

শুনানিতে এটর্নি জেনারেল বিচারিক আদালতের রায় বহাল রাখার আর্জি পেশ করেন। তিনি বলেন, এই হত্যাকান্ড ছিল পূর্বপরিকল্পিত। তাই মামলার রায়ের মধ্যে দিয়ে যেন আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি মানুষের আস্থা ফিরে আসে এবং বিচারপ্রার্থীদের ন্যায়বিচার নিশ্চিত হয়।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১৩.০৮.২০১৭


Comments are closed.