>> নায়করাজ রাজ্জাকের দাফন আজ সকাল ১০টায় >> নারায়নগঞ্জ ৭ খুন মামলায় নূর হোসেন তারেক সাঈদসহ ১৫ জনের মৃত্যুদণ্ডেশ বহাল >> আইন সচিব জহিরুল হকের চুক্তিভিত্তিক নিয়োগ তিন মাস স্থগিত : হাইকোর্ট >> কোথাও কোথাও মাঝারি ধরণের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে >> পাবনায় দুই বাসের সংঘর্ষে ৫ জন নিহত ১৫ জন আহত

পিরোজপুরে যুবককে কুপিয়ে হত্যা

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Hacked-to-death-1পিরোজপুর সদর উপজেলার দক্ষিণ শংকরপাশা গ্রামে বৃহস্পতিবার রাতে মো. আসলাম খলিফা (২৪) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত আসলাম দক্ষিণ শংকরপাশা গ্রামের হাবিবুর রহমান খলিফার ছেলে। তিনি কোয়েল পাখির ব্যবসায়ী ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে আসলাম পার্শ্ববর্তী বৌডুবি বাজার থেকে বাড়ি ফিরছিলেন। রাত ১১টার দিকে তার ওপর হামলা করে দুর্বৃত্তরা। তাকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা তার লাশ বাড়ির সামনের ধানের খেতে ফেলে যায়। খবর পেয়ে রাতে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশ।

শংকরপাশা ইউনিয়নের গ্রামপুলিশ (দফাদার) মো. আসাদুজ্জামান বলেন, আসলামের মাথা, ঘাড় ও শরীরে ধারালো অস্ত্রের একাধিক কোপের জখম দেখা গেছে।

পিরোজপুর সদর থানার উপপরিদর্শক (এসআই) ফারুক হোসেন বলেন, আসলামের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। হত্যার কারণ উদ্ঘাটন ও খুনিদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১১.০৮.২০১৭


মতামত দিন