>> কুমিল্লা বিক্টোরিয়ান্সকে হারিয়ে রংপুর রাইডার্স বিপিএল ফাইনালে >> হবিগঞ্জে ৫ জেএমবি সদস্য আটক

গানের আসরে দাওয়াত দিয়ে বাউল শিল্পীকে গণধর্ষণ গ্রেফতার ২

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Gang rape and arrestedসাভার আশুলিয়ায় একটি অনুষ্ঠানে গান গাইতে গিয়ে এক বাউলশিল্পী গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ওই নারী আশুলিয়া থানায় মামলা করেছেন।

এ ঘটনায় শুক্রবার সকালে আশুলিয়ার জামগড়া এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আতাউর ও রাজ্জাক নামের ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আওয়াল এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, এ ঘটনায় বাকিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

পুলিশ জানায়, ধর্ষণের শিকার নারী শিল্পী বিভিন্ন ছোট অনুষ্ঠান ও মাজারে মাজারে ঘুরে গান করতেন। বুধবার রাতে তাকে নারাণগঞ্জ থেকে আশুলিয়ার একটি অনুষ্ঠানে গান গাওয়ার কথা বলে ডেকে আনা হয়। পরে তাকে আশুলিয়ার আউকপাড়ায় স্থানীয় শহিদুল্লাহর খামার বাড়ির একটি কক্ষে আটকে রেখে ১০ জন মিলে রাতভর পালাক্রমে পাশবিক নির্যাতন চালায়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় বৃহস্পতিবার বিকালে আশুলিয়া থানা পুলিশ ওই বাগান বাড়ি থেকে নারী শিল্পীকে উদ্ধার করে।

এ ব্যাপারে ওসি আবদুল আওয়াল বলেন, ‘নারী শিল্পীকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের পর জড়িত থাকার অভিযোগে শুক্রবার সকালে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাকিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।’

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১১.০৮.২০১৭


Comments are closed.