>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

‘সরকার বিচার বিভাগের প্রতিপক্ষ’ এটা পরিষ্কার : মির্জা ফখরুল

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Fakhrul 2বাংলাদেশের বর্তমান সরকার বিচার বিভাগকে প্রতিপক্ষ বানিয়েছে অভিযোগ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার দৈত্যে পরিণত হয়েছে, যেটি সবকিছু ধ্বংস করে দিচ্ছে।

বুধবার সকালে ঢাকা জেলা জজকোর্ট মিলনায়তনে ঢাকা বার অ্যাসোসিয়েশনের উদ্যোগে বিএনপির প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচিতে দেওয়া বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

দেশের বিভিন্ন স্থানে বিএনপির সদস্য সংগ্রহ অভিযানে বাধা দেওয়া হচ্ছে অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, যতই বাধা দেবে জনগণের সঙ্গে বিএনপির সম্পর্ক ততই শক্তিশালী হবে

এ সময় মির্জা ফখরুল আইনজীবীদের উদ্দেশ্যে বলেন, দেশ কীভাবে চলছে, কীভাবে দেশের শাসন ব্যবস্থাকে ধ্বংস করা হচ্ছে, তা বোঝার জন্য ষোড়শ সংশোধনী বাতিলের রায়ই যথেষ্ট। এই রায় একটি ঐতিহাসিক দলিল। দেশের ১৬ কোটি মানুষ এ রায়ের সঙ্গে একমত।

বিএনপির এই নেতা বলেন, ‘সুপরিকল্পিতভাবে রাষ্ট্রের যে তিনটি প্রধান স্তম্ভ, সেগুলি ধ্বংস করে দিয়ে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি করছে সরকার নিজেই। পরিষ্কার হয়ে যাচ্ছে, এ সরকার এই বিচার বিভাগের প্রতিপক্ষ হিসেবে একটা অবস্থান নিয়েছে। তাদের দায়িত্ব ছিল গণতন্ত্রকে রক্ষা করা। গণতন্ত্রকে রক্ষা না করে তাঁরা দৈত্যে পরিণত হয়েছে এবং ধ্বংস করে দিচ্ছে সবকিছু।’

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০৯.০৮.২০১৭


Comments are closed.