>> কুমিল্লা বিক্টোরিয়ান্সকে হারিয়ে রংপুর রাইডার্স বিপিএল ফাইনালে >> হবিগঞ্জে ৫ জেএমবি সদস্য আটক

সারা আলী খানের বয়ফ্রেন্ডদের পছন্দ করেন না অমৃতা

বিনোদনডেস্ক, বাংলাদেশনিউজ

Sara Ali Khan and mother Amrita 2টিনএজ মেয়ে। তার তো বিভিন্ন রকম বন্ধু থাকবেই। কিন্তু মেয়ের বন্ধু, বিশেষত বয়ফ্রেন্ডদের একেবারেই না-পছন্দ মায়ের! শোনা যাচ্ছে সইফ আলি খান ও অমৃতা সিং এর মেয়ে সারা আলি খানের উপর নাকি একরকম নিষেধাজ্ঞা জারি হয়েছে। মুম্বাই ফিল্মি জগতে ডেব্যুর আগে কোন বয়ফ্রেন্ডের সঙ্গে নাকি যোগাযোগ রাখতে পারবে না সারা! আর এ হেন ফরমান জারি করেছেন স্বয়ং অমৃতা সিং।

বহু দিন ধরেই সারার মুম্বাই ফিল্মি জগতে ডেব্যু নিয়ে জল্পনা চলছে। শোনা যাচ্ছে, হর্ষবর্ধন কাপূরের বিপরীতে নাকি ডেব্যু হবে তাঁর। তবে এখনও এ নিয়ে মুখ খোলেননি সারা।

ইন্ডিয়া টুডের খবর অনুযায়ী অমৃতা তার ঘনিষ্ঠ সাংবাদিকদের বলেন, ‘‘অনেক সময় ভুল কারণে তারকারা শিরোনামে আসেন। বিশেষ করে তাঁদের সম্পর্ক নিয়ে গুজব ছড়ায়। ইয়ং ষ্টারদের ক্ষেত্রে এ সমস্যা আরও বেশি। তাই সারাকে খুব পরিস্কার ভাবে এই ধরনের খবর থেকে দূরে থাকতে বলা হয়েছে। যাতে বলিউড ডেব্যুর আগে শুধু মাত্র অভিনয়ে মন দিতে পারে।’’

মুম্বাই ফিল্মি জগতের সূত্রে খবর, সারার কেরিয়ার নিয়ে অমৃতা খুবই চিন্তিত। কোন ভাবেই যেন মেয়ের ফোকাস নষ্ট হয়ে না যায়, সে দিকে কড়া নজর রয়েছে মায়ের।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০৬.০৮.২০১৭


Comments are closed.