>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

তবে কী বিচ্ছেদের ইঙ্গিত?

বিনোদনডেস্ক, বাংলাদেশনিউজ

kajol-ajayপ্রায় ১৮ বছরের দীর্ঘ দাম্পত্য জীবন তাঁদের। দুই সন্তানও রয়েছে। ছোট ছোট সমস্যা যে আসেনি তেমন নয়। তবে মোটের ওপর ভাল ছিলেন কাজল ও অজয় দেবগণ। অন্তত মুম্বাই ফিল্মি জগতে তেমনই ধারণা। বলিউডের প্রথম সারির দম্পতিদের তালিকাতেও তাঁদের নাম ধরা হয়।

কিন্তু ইদানিং কাজল-অজয়ের মধ্যে বেশ কিছু বিষয় নিয়ে চরম অশান্তি হচ্ছে। সম্প্রতি ডেকান ক্রনিকেলকে দেওয়া এক সাক্ষাৎকারে কাজল বলেন, ‘‘আমার সততার জন্য আমাকে অনেক দাম দিতে হয়। আর এ নিয়ে প্রায় রোজই অজয়ের সঙ্গে অশান্তি হয় আমার।’’

কাজল জানিয়েছেন, তিনি একেবারেই ডিপ্লোম্যাটিক ভাবে কারও সঙ্গে মিশতে পারেন না। এমন কি কেউ তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করলেও পরে পার্টিতে দেখা হলে কাজল হেসে কথা বলেন। আর এতেই নাকি রেগে যান অজয়। বাড়িতে তাঁর সঙ্গে অশান্তি চরমে পৌঁছায়! কাজলের কথায়, ‘‘আমি কোন কিছু মনে রাখি না। কেউ মিথ্যে বললেও তা ভুলে গিয়ে ভাল ব্যবহারের চেষ্টা করি। আর এতেই রেগে যায় অজয়।’’

বলি মহলের নানা প্রশ্নঃ দাম্পত্য জীবনে সব ঠিক আছে তো? না কী এসব বিচ্ছেদের ইঙ্গিত? কাজল-অজয়ের মধ্যে এই সমস্যাগুলোই কি ভবিষ্যতে বড় আকার ধারণ করতে পারে?

যদিও কাজল ডেকান ক্রনিকেলকে দেওয়া সাক্ষাৎকারে এসব প্রশ্নের বিষয়ে মুখ খোলোননি। তবে প্রশ্নগুলো ঘুরছে মুম্বাই ফিল্মি জগতের অন্দরমহলে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০১.০৮.২০১৭


Comments are closed.