>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

অপু বিশ্বাসের নতুন মিশন

বিনোদনডেস্ক, বাংলাদেশনিউজ

apu-biswas 2এক যুগের ক্যারিয়ার অপু বিশ্বাসের। দীর্ঘ এই সময়ে ৭০টি ছবিতে জুটি বেঁধেছেন শাকিব খানের সঙ্গে। বেশির ভাগ ছবিই ব্যবসাসফল। এর বাইরে মান্না, রিয়াজ, ফেরদৌস, ইমন ও মারুফের সঙ্গেও একটি করে ছবিতে অভিনয় করেছিলেন।

তবে ২০১০ সালের পর থেকে এখন পর্যন্ত শাকিব ছাড়া আর কোনো নায়কের বিপরীতে অভিনয় করেননি। প্রযোজকরা প্রস্তাব নিয়ে গেলেও বারবার ফিরিয়ে দিয়েছেন অপু। এবার মত বদলালেন এ জনপ্রিয় অভিনেত্রী। সিদ্ধান্ত নিয়েছেন, শাকিব ছাড়া অন্য নায়কদের সঙ্গেও অভিনয় করবেন।

অপু বলেন, ‘শুধু পর্দা জুটিই নই, শাকিব-অপু এখন বাস্তব জীবনেও জুটি। আমার অভিজ্ঞতা বলে, ঢাকার সিনেমা জগতে স্বামী-স্ত্রীর ছবি খুব কমই হিট করেছে। ওমর সানী-মৌসুমী, নাঈম-শাবনাজদের ছবিই তার বড় প্রমাণ। আমি চাই না শাকিব-অপুর মতো হিট জুটিও ফ্লপ হোক।

তবে হ্যাঁ, শাকিবের সঙ্গে যে একেবারেই ছবি করব না তা কিন্তু নয়! প্রযোজকরা প্রস্তাব দিলে অবশ্যই করব। এই সময়ে এসে আমি অন্য নায়কদের সঙ্গেও জুটি বাঁধতে চাই। সে জন্যই ফিটনেস ফিরে পাওয়ার জন্য কসরত করছি। নিয়মিত জিম করছি। ২০০৬ সালে আমার যে শারীরিক গঠন ছিল, সেটাই ফিরিয়ে আনব। আর তখন অনায়াসেই আরিফিন শুভ, বাপ্পী কিংবা সাইমনরা আমার নায়ক হতে পারবেন।’

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ৩১.০৭.২০১৭


Comments are closed.