>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

রণবীর সিং-দীপিকা পাড়ুকোনের ব্রেকআপ?

বিনোদনডেস্ক, বাংলাদেশনিউজ

Deepika and Ranveerসত্যিই কি দীপিকাকে ছেড়ে অন্য কোনও মহিলার প্রেমে পড়েছেন রণবীর সিং? মুম্বাই ফিল্মি জগতের দেয়ালে কান পাতলেই এখন শোনা যাচ্ছে সেই নতুন গুঞ্জন।

ডেকান ক্রনিকলের খবর অনুযায়ী, পাঁচ বছর পর রণবীর সিং-দীপিকার প্রেমের সম্পর্ক ভেঙে গিয়েছে। যদিও এ নিয়ে এখনও তাঁরা কেউই মুখ খোলেননি। তবে রণবীর যে অন্য কোনও মহিলার সঙ্গে ডেট করছেন সে বিষয়ে নিশ্চিত তাঁর ঘনিষ্ঠ মহল। নাম প্রকাশে অনিচ্ছুক বলিউডের এক সূত্র বলছেন, ‘রণবীর সিং-দীপিকার সম্পর্ক ভেঙে গেলেও তার মধ্যে কোনও খারাপ লাগা নেই। পরিবারের সদস্যরা তাঁদের পাশে রয়েছেন।’

শোনা যাচ্ছে, পাঁচ বছরের সম্পর্কের পর রণবীর বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু দীপিকা এই মুহূর্তে বিয়েতে নারাজ। সেই ইস্যুতেই তাঁদের মধ্যে সমস্যার সূত্রপাত। রণবীরের ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছেন, দীপিকাকে অনেক স্পেস দিয়েছিলেন নায়ক। ভিন ডিজেলের সঙ্গে দীপিকার সম্পর্কের গসিপে তিনি কান দেননি। এমন কি, কয়েক দিন আগে নিজের জন্মদিনে নতুন গাড়িতে করে দীপিকাকে নিয়ে রেস্তোরাঁয় গিয়েছিলেন নায়ক। এর মধ্যে কী এমন হল যে দীপিকাকে ছেড়ে অন্য মহিলার সঙ্গে ডেট করতে শুরু করলেন রণবীর? তা নিয়েই কৌতূহল রয়েছে মুম্বাই ফিল্মি জগতে।

এই কনফিউশন একমাত্র ক্লিয়ার করতে পারবেন দীপিকা ও রণবীর সিং, আদৌ তাঁদের সম্পর্ক ভেঙেছে না নিছক একটি জল্পনা চলছে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ২৮.০৭.২০১৭


Comments are closed.