>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

অনিমেষ আইচের ভয়ংকর সুন্দর প্রসঙ্গে জয়া আহসান

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Joya Ahsan 3“অনিমেষ আইচের সঙ্গে বিভিন্ন সময় অনেক কাজ করার সুযোগ হয়েছে। কখনো তার পরিচালনায় অভিনয়, কখনো তার বিপরীতে অভিনয়। আগামী ৪ আগষ্ট মুক্তি পাচ্ছে অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’। আমার বিশ্বাস অনেক ভালো হবে সিনেমাটি। ইচ্ছে আছে হলে গিয়ে সিনেমাটির প্রথম শো দেখবো।”

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর বেইলি রোডের একটি রেষ্টুরেন্টে সিনেমাটির অডিও অ্যালবামের মোড়ক উম্মোচন অনুষ্ঠানে এসব বলছিলেন জয়া। এদিকে এ বছর জয়া জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন অনিমেষ আইচ পরিচালিত ‘জিরো ডিগ্রি’ সিনেমাতে অভিনয়ের জন্য। তার জন্যও কৃতজ্ঞতা প্রকাশ করেন জয়া।

জয়া আহসান বলেন,‘অনিমেষের সিনেমায় অভিনয় করেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি এবার। সামনের বার ভয়ংকর সুন্দরের ঘরেও অনেক পুরস্কার উঠবে এই প্রত্যাশা রাখি।’

Bhayokar Sundarউল্লেখ্য, মতি নন্দীর ‘জলের ঘূর্ণি ও বকবক’ গল্প অনুসারে ‘ভয়ংকর সুন্দর’ নির্মিত হয়েছে। সিনেমাটিতে গান থাকছে চারটি। এর মধ্যে তিনটি গান লিখেছেন আসিফ ইকবাল। একটি গান লিখেছেন চিরকুটের সুমি। গানগুলো গেয়েছেন মমতাজ, চিরকুট ব্যান্ড, তাহসান, এলিটা ও শোয়েব। সঙ্গীত পরিচালনা করেছেন প্রিন্স মাহমুদ, ইমন সাহা ও অদিত। সিনেমাটি প্রযোজনা করছে এ স্কয়ার ফিল্ম কোম্পানি।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ২৫.০৭.২০১৭


Comments are closed.