>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

মারাত্মক আহত হয়ে হাসপাতালের আইসিসিইউতে কঙ্গনা

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Kangana Ranaut 7‘মনিকর্নিকা’র শুটিং সেটে মারাত্মক আহত হয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের জীবনকাহিনি নিয়ে তৈরি ‘মণিকর্ণিকা’র চিত্রনাট্য। বেশ কয়েকদিন ধরেই ‘মণিকর্ণিকা’র শুটিং চলছে হায়দরাবাদে।

এ সিনেমারই একটি যুদ্ধের দৃশ্যায়ন শ্যুট করার সময় টাইমিংয়ের ভুলে তরোয়াল আঘাত সোজা গিয়ে কঙ্গনার কপালে লাগে। সঙ্গে সঙ্গেই দুই ভুরুর মাঝে গভীর ক্ষত তৈরি হয়। রক্ত ঝরতে শুরু করে। দ্রুত শুটিং স্পট থেকে কোন রকম দেরি না করে, সেট থেকে সোজা অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয় কঙ্গনাকে। আইসিইউ-তে ভর্তি করা হয়। আপাতত হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালের আইসিসিউ বিভাগে ভর্তি রয়েছেন কঙ্গনা। সূত্রের খবর অনুযায়ী কপালের জখমটি বেশ গুরুতর। ১৫টি সেলাই পড়েছে অভিনেত্রীর কপালে।

চিকিৎসকরা জানিয়েছেন, কঙ্গনার জখম গুরুতর। অল্পের জন্য কপালের হাড়ে আঘাত লাগেনি। আরও বড় দুর্ঘটনাও ঘটে যেতে পারত। তবে আগামী কয়েক দিন তাঁকে পর্যবেক্ষণে রাখা হবে।

Kangana seriously injured‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’র প্রযোজক কমল জৈন কঙ্গনার সাহসের প্রশংসা করেছেন। বলেছেন, ‘‘বেশ কয়েক বার রিহার্সাল করার পরই শুটিং শুরু হয়েছিল। কঙ্গনা নিজেই ষ্টান্ট করবেন বলে সিদ্ধান্ত নিয়েছিলেন। দুর্ঘটনার পরও রানি ঝাঁসির মতোই ব্যথা সহ্য করে, প্রায় আধ ঘণ্টার দূরত্ব পার করে হাসপাতালে গিয়েছেন অভিনেত্রী।’’

এই ঘটনায় দুঃখ প্রকাশ করে অভিনেতা নিহার বলেন, এ ঘটনার পর আমি জন্য খুবই দুঃখিত । এরজন্য আমি কঙ্গনার কাছে ক্ষমা চেয়েছি। কিন্তু কঙ্গনা রক্তাক্ত অবস্থাতেও আমাকে চিন্তা করতে বারণ করে । সে বলে এটা নিছকই একটা দুর্ঘটনা। কিন্তু এত ব্যথা ও রক্তাক্ত অবস্থায় কঙ্গনা যে সাহসিকতা দেখিয়েছেন, তা নিয়ে আমি ও ছবির গোটা টিম গর্বিত।

কপালের গভীর ক্ষতের দাগ সারাতে কঙ্গনাকে কসমেটিক সার্জারি করাতে হতে পারে বলে মনে করছেন চিকিৎসকরা। তবে কঙ্গনা নাকি বলেছেন, ঝাঁসির রানি লক্ষ্মীবাই-এর চরিত্রে অভিনয়ের খাতিরে সেই দাগ রেখে দিতে চান তিনি।

উল্লেখ্য, কঙ্গনার এই ড্রিম প্রোজেক্ট ‘মণিকর্ণিকা’ মুক্তি পাবে আগামী বছর এপ্রিল মাসে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ২০.০৭.২০১৭


Comments are closed.