>> জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর : শিক্ষামন্ত্রী >> ইয়েমেনের রাজধানী সানায় আবার সৌদি বিমান হামলা নিহত ৩ >> হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ জন নিহত

নাটোরের বড়াইগ্রামে ২৫টি শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ ও প্রজেক্টর প্রদান

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Laptopনাটোর বড়াইগ্রাম উপজেলা পরিষদের অর্থায়নে ২৫টি শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ ও মাল্টিমিডিয়া প্রজেক্টর প্রদান করা হয়েছে। এ সময় মোট ১০ লাখ টাকা ব্যয়ে ১২টি ল্যাপটপ ও ১৩টি মাল্টিমিডিয়া প্রজেক্টর বিতরণ করা হয়।

বুধবার জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২৫টি শিক্ষা প্রতিষ্ঠান প্রধানের হাতে এসব শিক্ষা সামগ্রী তুলে দেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস বলেন, বর্তমান সরকার শিক্ষাক্ষেত্রে প্রযুক্তির সংযোজনসহ শিক্ষার গুনগত মানোন্নয়ন এবং শিক্ষার প্রসারে নিরলসভাবে কাজ করছে।

উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার ইশরাত ফারজানার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রউফ, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা ও সহকারী প্রোগ্রামার নুরুজ্জামান দেওয়ান।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ০৫.০৭.২০১৭


Comments are closed.