>> দেশের বিভিন্ন স্থানে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে >> রংপুর পীরগঞ্জে ট্রাক উল্টে ঈদে ঘরমূখী ১৭ জন নিহত >> চীনের সিচুয়ান প্রদেশে জিনমো গ্রামে ভূমি ধ্বসে ১০০ মানুষ নিঁখোজ >> পাকিস্তানের পারাচিনারে সন্ত্রাসী হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৫৭ >> টাঙ্গাইলে বাস-ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ৪ জন নিহত

মির্জা ফখরুলের ওপর হামলায় জড়িতদের আইনের আওতায় আনা হবে

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

nasim-news-32010বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলার ঘটনায় জড়িতদেরকে গণতন্ত্রের শত্রু বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, তারা যে দলেরই হোক তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

সোমবার রাজধানীর একটি হোটেলে বয়ঃসন্ধিকালীন স্বাস্থ্য সংক্রান্ত ২০১৭-২০৩০ মেয়াদি জাতীয় কৌশল অবহিতকরণ সভায় মন্ত্রী একথা বলেন।

মির্জা ফখরুলের গাড়িবহরে হামলার ঘটনায় নিন্দা জানিয়ে নাসিম বলেন, যারা এ ধরনের জঘন্য কাজ করেছে তারা কোনো দলের বন্ধু হতে পারে না। আওয়ামী লীগ এ কাজকে সমর্থন করে না। অতীতে শেখ হাসিনার ওপর অনেকবার হামলা হয়েছে। কিন্তু আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে না।

রবিবার সকাল সাড়ে ১০টার দিকে রাঙামাটি যাওয়ার পথে রাঙ্গুনিয়ায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এ সময় গাড়ির ভাঙা কাচে মির্জা ফখরুল, দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা আহত হন। দলের পক্ষ থেকে এ ঘটনার জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের দায়ী করা হয়েছে।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১৯.০৬.২০১৭


মতামত দিন