>> বরগুণায় সাগরে ট্রলার ডুবি ৪ জেলে উদ্ধার ৪ জন নিখোঁজ >> টেষ্ট অধিনায়কত্ব হারালেন মুশফিকুর রহিম >> নতুন টেষ্ট অধিনায়ক সাকিব আল-হাসান সহ-অধিনায়ক মাহমুদুল্লাহ

সরকারের শীর্ষ ব্যক্তিদের নির্দেশেই বিএনপি মহাসচিবের উপর হামলা : রিজভী

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Rizvi 34বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, রাজনৈতিক ভদ্রতার নিয়ম-কানুন মানা আওয়ামী লীগের ঐতিহ্যে নেই। আওয়ামী লীগ সন্ত্রাস আর গুন্ডামিকেই নিজেদের জীবনে, আচরণে, কর্মক্ষেত্রে সুপ্রতিষ্ঠিত করেছে। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি আওয়ামী সরকারের শীর্ষ ব্যক্তিদের নির্দেশেই বিএনপি মহাসচিবসহ নেতৃবৃন্দের উপর ন্যক্কারজনক হামলা চালানো হয়েছে। গণতন্ত্রের সর্বশেষ অস্তিত্বকে ছিন্নভিন্ন করে দেয়ার জন্যই এটি একটি সহিংস আগ্রাসী পদক্ষেপ।

সোমবার নয়াপল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী বলেন, গণবিচ্ছিন্ন হওয়ার কারণে এক অজানা ভয় থেকে আওয়ামী লীগের মনস্তাত্ত্বিক আবহাওয়া বদলে গেছে। সেখানে পতনের আশঙ্কায় তারা উদভ্রান্ত গুন্ডামিতে নেমে পড়েছে। এখন সবকিছু হারিয়ে আওয়ামী লীগ শেষ ভরসা হিসেবে গুন্ডা রাজত্ব কায়েম করতে সর্বশক্তি নিয়োগ করেছে।

এদিকে, দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলাকারীদের গ্রেপ্তার না করায় ক্ষোভ জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। রবিবার সকালে চট্টগ্রামে হামলার পর সন্ধ্যায় ঢাকায় এক ইফতার অনুষ্ঠানে তিনি ক্ষুব্ধ কন্ঠে বলেন, “আমি জানতে চাই, মহাসচিবের উপর এই হামলা হল, তারপর কতজনকে গ্রেপ্তার করা হয়েছে? অথচ আমাদের লোকজন কিছু না করলেও সঙ্গে সঙ্গে ধরে নিয়ে তাদের বিরুদ্ধে মামলা দেয়া হয়।”

খালেদা জিয়া বলেন,“আজকের এই হামলার ঘটনায় প্রমাণ হ’ল দেশে যত সন্ত্রাস, যত বিশৃঙ্খলা, যত অরাজকতা- সব আওয়ামী লীগ করেছে।”

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১৯.০৬.২০১৭


Comments are closed.