>> জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর : শিক্ষামন্ত্রী >> ইয়েমেনের রাজধানী সানায় আবার সৌদি বিমান হামলা নিহত ৩ >> হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে ২ জন নিহত

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় চালকসহ নিহত ৪ আহত ৪০

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

Gopalgonjগোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার ডোমরাকান্দি নামক স্থানে সোমবার দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৪ জন নিহত হয়েছে। এই দুর্ঘটনায় নারীসহ কমপক্ষে ৪০ জন আহত হয়।

গুরুতর আহতদের রাজৈর, ফরিদপুর ও বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার দুপুর দেড়টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ডোমড়াকান্দি নামক স্থানে বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী গোল্ডেন পরিবহনের একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা বরিশাল গামী বিআরটিসির যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস দুটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে বিআরটিসি বাসের চালক আবুল হোসেন শিকদার (৪৫) মারা যায়।

পরে রাজৈর হাসপাতালে নেয়ার পর বরগুনার আমতলীর জব্বার মিয়ার ছেলে কাওছার (১২) ও ভোলা জেলার বাসিন্দা মুন্নি আক্তার (১৮) মারা যায়। দুর্ঘটনায় নিহত এক ব্যক্তির পরিচয় জানাযায়নি।

এ ঘটনায় নারীসহ কমপক্ষে ৪০জন যাত্রী আহত হয়েছে। গুরুতর আহতরা হচ্ছে- সামছুর নাহার (৬০), করিম (৪০), রাসেল (১৮), জলিল (৫০), আলতাফ (৫৫), রফিকুল (৬০), করিম শেখ (২০), আকাশ (৩০) ও কুদ্দুস (৩২)। তাদের ফরিদপুর ও বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দুর্ঘটনার পরে জলিরপাড় ফাড়িঁর পুলিশ, ফায়ার সার্ভিসের কর্মী, ভাঙ্গা হাইওয়ের পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে।

জলিরপাড় ফাড়িঁর ইনচার্জ শাহ জামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর পরই আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১৯.০৬.২০১৭


Comments are closed.