>> ইরাক ও সিরিয়ায় মার্কিন বিমান হামলায় নিহত আরও ৬১

ভারতের বিপক্ষে প্রথম দুই ওয়ানডের জন্য ক্যারিবীয় দল

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

WI and Indiaভারতের বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজকে সামনে রেখে প্রথম দুই ওয়ানডে জন্য দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। আফগানিস্তানের বিপক্ষে সদ্য সমাপ্ত ওয়ানডে সিরিজের দলটির ওপরেই আস্থা রেখেছেন ক্যারিবীয় নির্বাচকরা। আফগানদের বিপক্ষে তিন ম্যাচের সিরিজটি ১-১ ব্যবধানে ড্র হয়।

আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে পেশীর ইনজুরিতে পড়া পেসার শ্যানন গ্যাব্রিয়েলকে দলভূক্ত করা হয়নি। ঐ সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচের জন্য গ্যাব্রিয়েলের স্থানে মিগুয়েল কামিন্সকে দলভূক্ত করা হয়েছিল। যদিও ম্যাচটি একটি বলও মাঠে না গড়িয়ে বৃষ্টির কারনে পরিত্যক্ত হয়ে যায়। এছাড়া স্বাগতিক দলে পরিবর্তিত খেলোয়াড় হিসেবে ডাকা হয়েছিল কেসরিক উইলিয়ামসকে। আফগানিস্তানের বিপক্ষে সিরিজটি ১-১ ব্যবধানে ড্র হওয়ায় ২০১৯ বিশ্বকাপের বাছাইপর্বের টুর্নামেন্টে অল্পের জন্য খেলার বাধ্যবাধকতা থেকে রেহাই পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ।

আগামী ২৩ জুন থেকে ভারতের বিপক্ষে ত্রিনিদাদ ও টোবাগোর কুইন্স পার্ক ওভালে ওয়ানডে সিরিজটি শুরু হবে। চলবে ৬ জুলাই পর্যন্ত। এই সিরিজের ফলাফলের উপর বিশ্বকাপের ভাগ্য নির্ভর করবে ক্যারিবীয়দের।

প্রথম দুই ম্যাচের জন্য ক্যারিবীয় দল
জেসন হোল্ডার (অধিনায়ক), দেভেন্দ্র বিশু, জোনাথন কার্টার, রোস্টোন চেস, মিগুয়েল কামিন্স, শাই হোপ (উইকেটরক্ষক), আলজারি জোসেফ, এউইন লুইস, জেসন মোহাম্মদ, এ্যাশলে নার্স, কিয়েরন পাওয়েল, রোভমান পাওয়েল, কেসরিক উইলিয়ামস।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১৯.০৬.২০১৭


Comments are closed.