>> দেশের বিভিন্ন স্থানে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে >> রংপুর পীরগঞ্জে ট্রাক উল্টে ঈদে ঘরমূখী ১৭ জন নিহত >> চীনের সিচুয়ান প্রদেশে জিনমো গ্রামে ভূমি ধ্বসে ১০০ মানুষ নিঁখোজ >> পাকিস্তান একাধিক স্থানে সন্ত্রাসী হামলায় নিহত ৫৪ >> টাঙ্গাইলে বাস-ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ৪ জন নিহত

সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ

নিউজডেস্ক, বাংলাদেশনিউজ

train-Bangladesh east Zoneএকটানা প্রবল বৃষ্টিতে মৌলভীবাজারের কমলগঞ্জের মাগুরছড়া এলাকায় রেল লাইনের উপর পাহাড় ধসে পড়েছে। এর ফলে সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। সোমবার সকাল থেকে এই ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

রবিবার রাত থেকে টানা বর্ষণের কারণে কমলগঞ্জ উপজেলার লাউয়াছড়া জাতীয় উদ্যানের ভেতর মাগুরছড়া পাহাড়ি এলাকায় পাহাড়ধসের মাটি রেলপথের ওপর পড়ে। এতে সোমবার সকাল সোয়া আটটা থেকে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

এ অবস্থায় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তনগর কালনী এক্সপ্রেস ট্রেনটি ভানুগাছ ষ্টেশনে আটকা পড়েছে।

শ্রীমঙ্গল ষ্টেশনমাষ্টার ফয়জুর রহমান ও ভানুগাছ ষ্টেশনমাষ্টার শাহবুদ্দীন ফকির ও শমসেরনগর রেলওয়ে ষ্টেশনমাষ্টার কবির আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তারা জানান, রেলকর্মীরা মাটি সরানোর কাজ করছেন। ট্রেন চলাচল স্বাভাবিক হতে কমপক্ষে আরও দুই ঘণ্টা লাগতে পারে। তবে প্রাকৃতিক দুর্যোগ এখনো আছে। কর্মীদের কাজ করতে সমস্যা হচ্ছে। বৃষ্টি না কমলে ট্রেন চলাচল স্বাভাবিক করতে আরো বেশি সময় লাগতে পারে বলে তারা আশঙ্কা প্রকাশ করেছেন।

bdn24x7.com, বাংলাদেশনিউজ, এসএস, ১৯.০৬.২০১৭


মতামত দিন